Animal Movie in Bangladesh: বাংলাদেশের হলে চলবে এনিম্যাল মুভি

Jahid Hasan

এবার বাংলাদেশে হলে চলছে এনিম্যাল মুভি। যারা বাংলাদেশে হলে থেকে এই মুভিটি দেখতে চান তারা অবশ্যই আমাদের আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়বেন। কিভাবে এই মুভিটি দেখবেন এবং কবে মুক্তি পাবে সে বিষয়টি তুলে ধরা হচ্ছে আজকের এই আর্টিকেলে।

Animal Movie in Bangladesh Release Date:

গত ৩০ ডিসেম্বর মুক্তি পেয়েছে রণবীর কাপুরের অন্যতম একটি মুভি সেটি হচ্ছে এনিমেল। শুধুমাত্র ভারতে নয় বাংলাদেশসহ আন্তর্জাতিক বিশ্ব বেশ জনপ্রিয়তা অর্জন করে ফেলেছে এটি। দীর্ঘ সময় পর তার এমন একটি মুভি ভক্তদেরকে আবার উত্তেজনাময় করে তুলে দিয়েছে। প্রথম দিনেই আয় করেছে প্রায় ১০০ কোটি টাকার উপরে এবং প্রায় কয়েক লক্ষ টিকেট বিক্রি করেছে মুক্তির আগেই। এ বছরে অনেক সুপারহিট মুভি গুলো রিলিজ হয়েছে তার মধ্যে ছিল শাহরুখ খানের মুভি আবার সালমান খানের সুপার হিট মুভি।। বছরের শেষে ধামাকা দিয়ে গেল এই এনিমেল মুভিটি। ইতিমধ্যে বেশ কয়েকটি সিন প্রকাশিত হয়েছে যা দেখে অনেকেরই আকর্ষণ হয়ে গেছে উপভোগ করার জন্য। তেমন ভাবে দেখার আগ্রহ রয়েছে বাংলাদেশের বলিউড ভক্ত প্রেমিকদের। কিন্তু এখন পর্যন্ত বাংলাদেশে অফিশিয়াল ভাবে রিলিজ দেওয়া হয়নি যার কারণে অনেকে হলে গিয়ে দেখতে পারছেন না।

এবার বাংলাদেশের হলে চলবে এনিম্যাল মুভি

কেননা নতুন সিনেমা হলে গিয়ে দেখার মজাই আলাদা সেটি হয় যদি প্রিয় মানুষের সাথে তাহলে আরো আকর্ষণীয়। এর আগে বাংলাদেশে শাহরুখ খানের পাঠান মুভি রিলিজ হয়েছিল যেখানে অনেক মানুষ দেখেছিলেন। মুক্তি হতে যাচ্ছে অফিশিয়াল ভাবে রণবীর কাপুরের অভিনেতা এনিমেল মুভি। গত ৫ ডিসেম্বর সিনেমাটির মুক্তি হওয়ার কথা থাকলেও অবশেষে দেখানো হচ্ছে ৭ ডিসেম্বর রোজ বৃহস্পতিবার। এ বিষয়টি কনফার্ম করেছে বাংলাদেশের সিনেমা নির্মাতা অনন্য মামুন।

বাংলাদেশ থেকে আনকাট সেন্সর বৃহস্পতিবার থেকেই চলমান থাকবে। অনলাইনের মাধ্যমে যে কেউ হলের টিকেটগুলো ক্রয় করে সরাসরি সিনেমাটি উপভোগ করতে পারবেন। তিনি গত ৩০ ডিসেম্বর জানাই ছিলেন আইনগত কোন জটিলতা নেই এই ছবিটি দেখানোর জন্য। সাধারণ দর্শকের নিশ্চিত ছিল তারা বাংলাদেশের হলগুলোতে এই সিনেমাটি দেখার সুযোগ পাবেন। দর্শকরা পুরো ৩ ঘন্টা ৪৯ মিনিটের এই মুভিটি দেখার সুযোগ পাচ্ছেন। ৭ ডিসেম্বর এ মুভিটি দেখার জন্য কি কি করতে হবে সেই সম্পর্কে পরিপূর্ণ একটা আর্টিকেল প্রকাশিত করব সে পর্যন্ত আমাদের সঙ্গে থাকবেন।

More: শাহরুখ খানের অভিনেতা ডাংকি মুভি

Share This Article