এ মাসে OTT Release হবে যে মুভি এবং ওয়েব সিরিজ গুলো, আপনি কোনটির জন্য অপেক্ষায়?

Jahid Hasan

বিনোদন জগতের আলোচনায় আজকে আপনাদের সামনে তুলে ধরা হচ্ছে এ মাসে OTT Release হবে যে মুভিগুলো সে মুভি সম্পর্কে তুলে ধরা হচ্ছে এর প্রতিবেদনে। আপনারা আরো জানতে পারবেন ওয়েব সিরিজ গুলো কোনটি আপনি অপেক্ষায় রয়েছেন এবং আপনার কাছে জনপ্রিয় সে বিষয় সম্পর্কে।

মানুষ এখন সিনেমা হলের চেয়ে বিভিন্ন ধরনের মুভি দেখতে বেশি পছন্দ করে। কারণ এর মাধ্যমে ঘরে বসেই খুব সহজে বিভিন্ন ধরনের মুভিগুলো উপভোগ করা যায়। এতে করে সবাই এবং অর্থের উভয়ের অপচয় রোধ হয়ে থাকে। বিশেষ করে নেটফ্লিক্স, হটস্টার এবং অন্যান্য প্ল্যাটফর্মে। এখানে অল্প মূল্য দিয়ে সাবস্ক্রিপশন কিনে অনেক মুভিগুলো উপভোগ করা যায়। বর্তমানে সময়ে হলে গিয়ে মুভি দেখাচ্ছে এখানে মুভি দেখার জনপ্রিয়তা সবচেয়ে বেশি হয়েছে।

এ মাসে OTT Release হবে যে মুভিগুলো

বর্তমান সময়ে যখন কোন মুভি মুক্তি পায় তারপর পরে অটিটি প্ল্যাটফর্ম গুলোতে মুক্তি দেওয়া হয়। যাতে করে সাধারণ দর্শকরা খুব সহজেই এই মুভিগুলো দেখতে পারেন। ইতিমধ্যে ২৩ সাল শেষ হয়ে গিয়েছে এবং ২০২৪ সালের আগমন ঘটেছে। আর এই আগমনে বিভিন্ন ধরনের মুক্তি পাবে মুভিগুলো। এখন জানুয়ারি মাসে নতুন নতুন মুভি গুলো ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ দেওয়া হবে। আসুন এখন আমরা এই মুভিগুলো সম্পর্কে জেনে নেই।

Di4ries Season 2: Part 2 Watch Full HD

এ মাসে মুক্তি পেতে যাচ্ছে এই মুভিটি। এর বিগত পর্ব রয়েছে তবে এবার তৃতীয় পর্ব রিলিজ হচ্ছে খুব শীঘ্রই। অফিসিয়াল ভাবে হলে মুক্তি দেওয়া হয়েছে গত ডিসেম্বর মাসে কিন্তু খুব শীঘ্রই নেট ফিক্স এবং বিভিন্ন ধরনের এটিকে অফিসিয়াল ভাবে রিলিজ দেওয়া হবে। যারা এই মুভিটি দেখতে ইচ্ছুক তারা অবশ্যই নির্দিষ্ট সময় বিভিন্ন ধরনের ওটিটি প্ল্যাটফর্ম দেখে নেবেন।

Break Point: Season 2

ইংরেজি মুভি গুলোর মধ্যে আরেকটি মুভির দ্বিতীয় পর্ব রিলিজ হতে যাচ্ছে খুব শীঘ্রই। এ পর্যন্ত বিভিন্ন হল গুলোতে চলমান রয়েছে এ মুভিটি কিন্তু যারা নেট থেকে অথবা আরো অন্যান্য প্ল্যাটফর্ম থেকে এটি দেখতে চাচ্ছেন তারা এ মাসেই পেয়ে যাবেন কাঙ্খিত মুভিটি।

Mission: Impossible – Dead Reckoning Part One Watch Full HD

এ মাসে OTT Release হবে যে মুভিগুলো পাওয়া যাবে তার মধ্যে অন্যতম একটি হচ্ছে এটি। এই মুভিটি হচ্ছে Mission Impossible এর একটি সিজন। অভিনয় করতে দেখা যাবে অন্যতম হলিউডের নায়ক টপ ক্রুজকে। এছাড়াও রয়েছে বিভিন্ন ধরনের দক্ষ এবং দক্ষতা সম্পন্ন সকল অভিনেতা অভিনেত্রীরা।

Killer Soup HD

এবার প্রতিটি প্লাটফর্মে খুব শীঘ্রই মুক্তি পেতে যাচ্ছে ইন্ডিয়ান এর অন্যতম এই মুভি ক্লিয়ার শপ। এখানে দেখা যাবে মনোজ এর মত বিখ্যাত সকল অভিনেতাদের। গত ১১ই জানুয়ারি এটি অফিসিয়াল ভাবে রিলিজ দেওয়া হয়েছে এবং খুব শীঘ্রই ওটিটি প্লাটফর্মে পাওয়া যাবে।

Ted HD Downlaod

হলিউডের এ মুভি ইতিমধ্যে পাওয়া যাচ্ছে বিভিন্ন ধরনের ওটিটি প্ল্যাটফর্ম গুলোতে। যারা এই মুভিটি দেখতে ইচ্ছুক তারা অবশ্যই নেটফ্লিক্স অথবা অন্য কোন গুরুত্বপূর্ণ সকল থেকে দেখে নিতে পারেন। মার্ক ওয়ালবার্গ সহ সকল চিত্র জগতের লোকদের যারা হলিউডের বিভিন্ন সময় অভিনয় করেছেন।

Cheran’s Journey Watch Full HD

আপনি যদি হিন্দি মুভি ওটিটি প্লাটফর্মে মুক্তি পাওয়ার জন্য অপেক্ষা করে থাকেন তাহলে অবশ্যই এই চলচ্চিত্রটি দেখতে পারেন। এর জনপ্রিয়তা অনেক বেশি অর্জন করতে যাচ্ছে কারণ এর ট্রেলার দেখেই অনেকে আকর্ষণ বোধ করেছেন।

Echo movie

যে সকল দর্শকরা সিনেমাটিক সিরিজ দেখতে পছন্দ করেন তাদের জন্য এটি রয়েছে দুর্দান্ত সকল নিয়ে। আমেরিকান এই মুভিটি মুক্তি পেয়েছে ৯ জানুয়ারি ২০২৪ শে। দেখতে পারা যাবে হটস্টার, Netflix এ। আপনি যদি দেখতে চান তাহলে অবশ্যই এখনই প্রিমিয়াম সাবস্ক্রিপশন গুলো কিনে রাখুন।

The Legend of Hanuman Watch Full HD

হলিউড প্রেমিকদের জন্য রয়েছে আরেকটি আকর্ষণীয় মুভি যা সম্প্রীতি সময়ে আসতে চলেছে। এই মুভি মূলত একটি হনুমান প্রাণীকে কেন্দ্র করে এনিমিটেড রিলেটেড তৈরি করা হয়েছে। ভারতীয় সংস্করণ কে কাজে লাগিয়ে এটি তৈরি করা হয়েছে। অফিসিয়াল ভাবে প্রথম রিলিজ দেওয়া হবে হটস্টারে। পূর্ববর্তী পর্বগুলো রয়েছে তবে আপনারা এই পর্ব দেখতে অবশ্যই সমৃদ্ধির সময়ে হটস্টার ভিজিট করবেন।

Lift Watch Full HD

Lift এ মাসে OTT Release হবে যে মুভিগুলোর মধ্যে অন্যতম। খুব শীঘ্রই এর মূল পর্ব অর্থাৎ পরবর্তী পর্বটি রিলিজ করা। তবে এর পূর্ববর্তী পর্বগুলো ২০২১ সাল এবং তার পরবর্তী সময়ে রিলিজ করা হয়েছে। ঘরে বসেই এটি উপভোগ করতে চাচ্ছেন তারা অবশ্যই বিভিন্ন ধরনের অনলাইন প্ল্যাটফর্ম গুলো ভিজিট করবেন।

Role Play Watch Full HD

আপকামিং মুভিগুলোর তালিকা অন্যতম আরেকটি হচ্ছে এটি। ২০২৪ সালে রাজত্ব করবে ধারণা করা হচ্ছে। এবার ধারণা করা হচ্ছে তারা অবশ্যই নির্দিষ্ট সময়ে দেখে নেবেন অটিটি প্লাটফর্ম গুলোতে। এখানে দেখা দেবে হলিউডের বিখ্যাত অভিনেতা অভিনেত্রীদের যারা দুর্দান্ত সকল অভিনয়ের মাধ্যমে ইতিমধ্যে বিভিন্ন মুভিতে জনপ্রিয়তা অর্জন করেছেন।

এই প্রতিবেদনে তুলে ধরা হয়েছে এ মাসে OTT Release হবে যে মুভিগুলো সম্পর্কে। এরকম আরো অন্যান্য বিনোদন জগতের সকল খবর গুলো জানতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত পড়বেন।

আরো দেখুন: Kalki 2898 AD রিলিজ কবে হবে

Share This Article