গুন্তুর করম বক্স অফিস কালেকশন

Jahid Hasan

এখন আলোচনা করা হচ্ছে গুন্তুর করম বক্স অফিস কালেকশন সম্পর্কে। কারণ সম্প্রীতি সময়ে এই মুভিটি রিলিজ পেয়েছে এবং এর দ্বিতীয় দিনে কি পরিমাণ অর্থ আয় করল সে বিষয় সম্পর্কেই।

দক্ষিণ ভারতের অন্যতম একজন নায়ক হচ্ছেন মহেশবাবু যার সম্প্রীতি সময়ে বিভিন্ন ধরনের মুভি পেয়েছে। প্রায় এক বছর পর তার মুভি নতুনভাবে রিলিজ পেল এবং প্রথম ওপেনিং থেকেই দুর্দান্ত ভাবে আয় করছে। মহেশ বাবু ভক্তদের কাছে এই মুভিটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে এবং ব্যাপক সাড়া পেয়েছেন তিনি নিজেও। আজকে আমরা এই মুভি সম্পর্কে জানব এবং আরও গুরুত্বপূর্ণ বেশ কিছু তথ্য জানবো যা ইতিপূর্বে আপনারা জানেন না। তাহলে আসুন এখন আমরা কথা না বাড়িয়ে আলোচনার মূল কেন্দ্রে যাই সরাসরি এবং দেখে নেই সকল বিস্তারিত তথ্যগুলো।

গুন্তুর করম বক্স অফিস কালেকশন

গত ১২ই জানুয়ারি অফিসিয়াল ভাবে মুক্তি পেয়েছে ভারত সহ বিভিন্ন দেশগুলোতে এই মুভিটি। সারা ভারতবর্ষ এবং অন্যান্য দেশগুলোতে সর্বমোট ২ হাজার পর্দায় একই দিনে একই সঙ্গে অফিসিয়াল ভাবে দেখানো হচ্ছে। থ্রিলার টাইপ এই একশন মুভিতে দেখা যাবে মহেশ বাবুকে দুর্দান্ত সকল সিন গুলোতে। ধারণা করা হচ্ছে এই মুভিটি এবার সুপার-ডুপার হিট হবে এবং বক্স অফিস কালেকশনের দিক থেকে এগিয়ে যাবে। দ্বিতীয় দিনে এই মুভিটি ইনকাম করেছে সারা বিশ্ব থেকে মোট ১৯ কোটি রুপি। তবে তৃতীয় দিন মিলে সারা বিশ্ব থেকে এর ইনকাম হয়েছে ৯৯ কোটি রুপি।

এর বক্স অফিস কালেকশন আরো বৃদ্ধি পাবে কারোর সামনে আসছে ছুটির দিন সেগুলোতে মানুষকে হলমুখী হতে দেখা যায়। মুভিটি দেখতে ইচ্ছুক তারা অবশ্যই হলে গিয়ে মুভিটি দেখবেন এবং মহেশ বাবুর দুর্দান্ত ছিলেন মুভিটি উপভোগ করবেন।গুন্তুর করম বক্স অফিস কালেকশন নিয়ে বেশ আলোচনা হচ্ছে। যাইহোক সকল সমালোচনাকে ছেড়ে এগিয়ে যাচ্ছে। এই মুভিতে অভিনয় করেছেন তারা হচ্ছেন।

  • মহেশ বাবু
  • শ্রীলীলা
  • মীনাক্ষী চৌধুরী
  • জগপতি বাবু
  • রম্যা কৃষ্ণন

প্রতিবেদনের মাধ্যমে আপনারা গুন্তুর করম বক্স অফিস কালেকশন সম্পর্কে জানলেন। এরকম আরো অন্যান্য বক্স অফিস কালেকশন সম্পর্কে আমাদের বিনোদন ক্যাটাগরি দেখবেন।

আরো পড়ুন: মেরি ক্রিসমাস বক্স অফিস কালেকশন

Share This Article