Animal Movie OTT Release Date: অ্যানিম্যাল Netflix এ মুক্তির তারিখ

Jahid Hasan

আমাদের বিনোদন আলোচনায় আজকে রয়েছে Animal Movie OTT Release Date এবং অ্যানিম্যাল Netflix এ মুক্তির তারিখ সম্পর্কে। খুব শীঘ্রই সারা পৃথিবী জুড়ে মুক্তি পেতে যাচ্ছে এই মুভিটি।

গত ২০২৩ সালের ডিসেম্বর মাসের প্রথম দিকে মুক্তি পায় বলিউডের অন্যতম একটি মুভি এনিমেল। প্রথম দিক থেকে এর বক্স অফিস কালেকশন ছিল দুর্দান্ত এবং অবশেষে তারা ৫০০ কোটি রুপি অতিক্রম করেছে। এখন পর্যন্ত এর জনপ্রিয়তা আছে এবং প্রতিনিয়ত বিভিন্ন ধরনের প্লাটফর্ম থেকে আয় করে নিচ্ছে। এই মুভিটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন ভারত-বাংলাদেশসহ বেশ কয়টি দেশে। বিশেষ করে এর জামাল কদু গান বেশি জনপ্রিয়তা অর্জন করেছে সবার কাছে। এই নিয়ে বিভিন্ন ধরনের ভিডিও এবং Tiktok ভিডিও সহ নানা ধরনের উৎসবের মেতে উঠেছিল সবাই। অবশেষে পর্যন্ত এর ট্রেন্ডিং রয়েছে ইউটিউব সহ বিভিন্ন ধরনের অনলাইন প্লাটফর্মে সবার শীর্ষে।

Animal Movie OTT Release Date

মূলত এই মুভিটি রিলিজ পায় ভারত সহ বেশ কয়েকটি দেশে একসঙ্গে গত পহেলা ডিসেম্বর ২০২৩। প্রথম দিনেই এই রেকর্ডের পরিমাণ দ্বারা প্রায় ৫০ কোটি রুপির উপরে আবার দ্বিতীয় দিনে আয় করে অনেক বেশি। বর্তমান সময় পর্যন্ত এই মুভিটি বিভিন্ন হলে চলমান রয়েছে। আগামী বেশ কয়েকদিন বিভিন্ন ধরনের প্লাটফর্মে এই চলমান থাকবে।

অনেকে আছে যারা এই মুভিটি হলে গিয়ে দেখতে পারেনি তারা এ মুভিটি ফুল এইচডিতে দেখতে চাচ্ছেন তাদের জন্য রয়েছে এখন সুবর্ণ সুযোগ। কেননা খুব শীঘ্রই প্রকাশিত হতে যাচ্ছে বিভিন্ন ধরনের ওটিটি প্লাটফর্মে। যেমন নেটফ্লিক্স, হটস্টার ইত্যাদি। বিভিন্ন ধরনের প্রতিটি প্ল্যাটফর্ম সহ অ্যানিম্যাল Netflix এ মুক্তির তারিখ হচ্ছে আগামী ২৬ জানুয়ারি। অর্থাৎ আগামী ২৬ জানুয়ারি থেকে আপনারা এই মুভিটি বিভিন্ন ধরনের অনলাইন প্লাটফর্ম গুলোতে দেখতে পারবেন। তবে বেশিরভাগ প্ল্যাটফর্ম গুলোতে প্রিমিয়াম প্যাকেজগুলো কিনে তারপর দেখতে হবে।

কেননা Animal Movie OTT Release হওয়ার সাথে সাথেই এই মুভি প্রিমিয়াম করে দেওয়া হবে বলে জানিয়েছেন। পরবর্তী সময় আবার সবার জন্য হয়তো বা উন্মুক্ত করে দেওয়া হতে পারে। আপনারা যারা এই এনিম্যাল মুভি নেট ফ্লিক্সে দেখতে চাচ্ছিলেন তারা অবশ্যই আগামী ২৬ জানুয়ারি থেকে দেখতে পারবেন।

আরোও: গুন্তুর করম বক্স অফিস কালেকশন

Share This Article