ক্লোজআপ কাছে আসার গল্প নতুন নাটক: Close Up New Natok

Jahid Hasan

বাংলা নাটক ক্যাটাগরির আলোচনায় আজকে তুলে ধরা হচ্ছে ক্লোজআপ কাছে আসার গল্প নির্মিত বিভিন্ন ধরনের বাংলা নাটক সম্পর্কে। অর্থাৎ এই প্রতিবেদনে আপনারা জানতে পারবেন Close Up New Natok সম্পর্কে।

সারা পৃথিবী জুড়ে ১৪ই ফেব্রুয়ারি ভালোবাসা দিবস উদযাপন করা হয়ে থাকে। ভালোবাসা একটি পবিত্র বন্ধন। এ বিষয়টি সবারই জানা রয়েছে এবং একজন ব্যক্তি কোন না কোন সময় ভালোবাসার বন্ধনে আবদ্ধ হন। এই ভালোবাসাকে কেন্দ্র করে কবিরা অনেক কবিতা লিখেছেন এবং লেখকরা অনেক গল্প কাহিনী লিখেছেন। আবার অনেকে সত্য জীবনের উপর নির্ভর করে তৈরি করেছে বিভিন্ন ধরনের নাটক। বাংলাদেশে সবচেয়ে বেশি জনপ্রিয় হচ্ছে চলচ্চিত্র জগতের ছোট পর্দার নাটকগুলো। শুধুমাত্র বাংলাদেশের ক্ষেত্রে নয় এই ছোট পর্দায় নাটক গুলোর জনপ্রিয়তা অর্জন করেছে কলকাতাতেও। দেখা যায় ইউটিউবে একটি ছোট পর্দার অভিনয়ে এক থেকে দুই দিনে প্রায় কয়েক মিলিয়ন পর্যন্ত মানুষ দেখে থাকে।

ক্লোজআপ কাছে আসার গল্প নতুন নাটক

প্রতিদিন কোন না কোন নির্মাতা এই ভালোবাসাকে কেন্দ্র করে নাটক নির্মাণ করছে। ১৪ ই ফেব্রুয়ারিকে কেন্দ্র করে বেশি নাটক নির্মাণ করে থাকে নির্মাতারা। অর্থাৎ এ সময় তাদের আলাদাভাবে দেশ জমকালো এবং সুন্দর সুন্দর গল্প দিয়ে তৈরি করে নাটকগুলো প্রকাশিত করা হয়ে থাকে। আর নির্দিষ্ট সময় পরে ইউটিউবে ফ্রিতে দেখার সুযোগ পায় সবাই। আর দর্শকরা ও অপেক্ষায় থাকে এ সময় নাটক দেখার জন্য।

তবে স্পেশাল ভাবে বেশি আকর্ষণ থাকে দর্শকদের কাছে ক্লোজআপের কাছে আসার গল্প এর বিভিন্ন নাটক গুলো। কারণ সেরা গল্পগুলো বাছাই করে এবং দক্ষ অভিনেতা অভিনেত্রীদের মাধ্যমে এ সকল নাটকগুলো তৈরি করা হয়ে থাকে। ২০২৪ সালের যারা এই নাটকগুলো দেখতে পাচ্ছেন তারা অবশ্যই আমাদের প্রতিবেদনের আপডেটের সঙ্গে থাকবেন। ক্লোজআপ কাছে আসার গল্প নতুন নাটক আশা মাত্রই আপনাদেরকে দেখার সুযোগ করে দেবো আমরা। তখন আপনারা এখান থেকে সরাসরি দেখতে পারবেন এই নাটকগুলো সম্পূর্ণ ফ্রিতে।

Close Up New Natok

এখন পর্যন্ত নতুন নাটক গুলো প্রকাশিত করা হয়নি। উপরে বিগত বছরের সেরা ক্লোজআপ কাছে আসার গল্প অর্থাৎ ভালোবাসা দিবসের নাটক দেওয়া হল। আপনারা চাইলে এখান থেকে সরাসরি দেখতে পারেন পূর্বের নাটকগুলো।

More: ইচ্ছে পুতুল আজকের পর্ব জি বাংলা

Share This Article