বাসর রাতে বউ স্বামীকে গরম দুধ খাওয়ায় কেন

Jahid Hasan

আজকের আর্টিকেলে আলোচনা করা হচ্ছে একটি আকর্ষণীয় ব্যাপার। সেটি হচ্ছে বাসর রাতে বউ স্বামীকে গরম দুধ খাওয়ায় কেন। সত্যি জানার জন্য সবাই আগ্রহ থাকে কিন্তু লজ্জার ভয় অনেকে জানতে পারেন না এবং কারো কাছ থেকে শিখতে পারেন না।

এ বিষয়টি মূলত অত্যান্ত লজ্জাজনক অনেক মানুষের কাছে। গোপন জিনিসের মধ্যে জানার আগ্রহ থাকে সবচেয়ে বেশি। তাই মানুষ এত উত্তেজনাময় থাকে এ বিষয়টি জানার জন্য। খারাপ বিভিন্ন টিভি সিরিয়াল এবং মুভিগুলোতে দেখানো হয় বাসর রাতে স্ত্রী তার স্বামীর জন্য গরম দুধ নিয়ে যাচ্ছে। তারপর তার অর্ধেকটা তার স্বামী খায় এবং বাকি অর্ধেকটা তার স্ত্রী খায়। কিন্তু কি কারনে খাওয়ানো হয় সে বিষয়ের জন্য সবাই আগ্রহে বসে থাকে। যারা অবিবাহিত তাদের জানা আগ্রহ অনেক বেশি। একদিন তাদের এই ধাপের প্রবেশ করতে হবে এবং সত্যিই জানার দরকার হয়েছে। লোক লজ্জার ভয়ে এতে কারো কাছে জানতে পারেনা শিখতে পারেনা। কি কারনে করা হয় সে বিষয়ে সম্পর্কে জানব।

বাসর রাতে বউ স্বামীকে গরম দুধ খাওয়ায় কেন

এই রীতিনীতি বেশি লক্ষ্য করা যায় এশিয়া মহাদেশে বিশেষ করে ভারত উপমহাদেশে। আমরা জানি দুধ দেখতে পুষ্টিকর খাবার। শরীরের অনেক ঘাটতি পূরণ করে এবং শরীরকে সুস্থ সবার রাখতে সহযোগিতা করে। এর মাধ্যমে একজন অসুস্থ ব্যক্তি অসুস্থ হয়ে যায় এবং আরো কাজ করার সামর্থ্য পেয়ে যায়। এছাড়াও দুধকে শান্তির খাবার বলা হয়ে থাকে অনেকে। বাসর রাতে দুধের সাথে আরও বেশ কিছু উপাদান মিশ্রণ করে দেওয়া হয়। যা শরীরের অতিরিক্ত শক্তি যোগায়।

গুনগুন গুপ্তা ভাইরাল ভিডিও

মূলত যৌন উত্তেজনা করার লক্ষ্যেই এই খাদ্য উপাদান গুলো দেওয়া হয়ে থাকে‌। কেননা এই সময় তাদের এই বিষয়টি অনেক দরকার হয়। যার কারণে প্রাকৃতিক উপায়ে এ শক্তি পেয়ে যায় তাই এই খাবার দেওয়ার রীতি নীতি অনেক আগে থেকেই চলে আসছে। প্রায় কয়েকশো বছর ধরে এই রীতি নীতি চলে আসছে। আশা করি আপনারা এই আর্টিকেলের মাধ্যমে জানতে পারলেন বাসর রাতে বউ স্বামীকে গরম দুধ খাওয়ায় কেন সেই বিষয় সম্পর্কে। এরকম আরো অন্যান্য গোপন এবং সিক্রেট টিপস গুলো পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইট দেখবেন।

Share This Article