মোঃ জাহিদ হাসান (Md. Jahid Hasan)

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান ফাজার নিউজের একজন প্রফেশনাল কনটেন্ট রাইটার। ছোটবেলা থেকেই আমার লেখালেখির বিষয়ে বেশ শখ ছিল। পরবর্তী সময়ে এটি আমার প্রফেশনাল পেশা হিসেবে বেছে নেই। টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউট হতে ২০১৯ সালে ডিপ্লোমা ইন ইলেকট্রনিক্স ডিপার্টমেন্ট থেকে উত্তীর্ণ হয়েছি। টাঙ্গাইলে স্থায়ী বাসিন্দা। তবে বর্তমানে ঢাকার গাজীপুরে অবস্থান করছি প্রায় ২ বছর যাবত। আজকের এ প্রতিবেদনে আমার সম্পর্কে আরো সকল তথ্যগুলো আপনাদের সামনে তুলে ধরবো।

ব্যক্তিগত জীবন

৩০ জুন ২০০০ সালে টাঙ্গাইল জেলার গোপালপুর থানায় জন্মগ্রহণ। পিতার নাম মোঃ ইদ্রিস আলী এবং মাতার নাম জাকিয়া সুলতানা। আমরা দুই ভাই এবং এক বোন। বড় ভাই এবং ছোট বোন রয়েছে।

শিক্ষাজীবন

২০০৯ সালের মজিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পিএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছি। এসএসসি পরীক্ষা ২০১৫ সালে এবং ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ২০১৯ সালে শেষ করেছি। বর্তমানে ডিগ্রী পড়াশোনা চলমান হয়েছে।

মোঃ জাহিদ হাসান জীবন বৃত্তান্ত (Biography Of Md. Jahid Hasan)

কর্মজীবন

২০২০ সালের ফেব্রুয়ারিতে আলিফ ক্যাজুয়াল লিমিটেডে এসিস্ট্যান্ট প্ল্যানিং অফিসার হিসেবে যোগদান করি। সেখানে ৬ মাস চাকরি করার পর করোনা সমস্যা জনিত কারণে চাকরি থেকে অব্যাহতি নিতে হয়। আবার ২০২১ সালের প্রথম দিক থেকে শুরু করা হয় ব্লগিং। বেশি সুবিধা করতে না পারায় পরবর্তী সময় ২০২২ সালে জুন মাসে যোগদান করি জেএল ফ্যাশন লিমিটেডে। এখানে ডিসেম্বর ২০২২ সাল পর্যন্ত চলমান থাকে। তারপর নতুনভাবে যোগদান করেছি অনলাইন ভিত্তিক নিউজ পোর্টালে। আর এই নিউজ পোর্টালে বর্তমান সময় পর্যন্ত যুক্ত রয়েছি একজন রাইটার হিসাবে।

স্থায়ী ও বর্তমান ঠিকানা

স্থায়ী ঠিকানা হচ্ছে তাদের জেলার গোপালপুর উপজেলায়। বর্তমানে রয়েছি দীর্ঘ সময় ধরে গাজীপুরে। তবে কর্মক্ষেত্র অথবা অন্যান্য বিভিন্ন কারণে এই ঠিকানা পরিবর্তন হতে পারে। কোন ক্ষেত্রে আমার সাথে যোগাযোগের প্রয়োজন হলে আমার ইমেইল এড্রেস এ মেসেজ করতে পারেন। Email: jahidhn247@gmail.com

তবে আমি মোঃ জাহিদ হাসান সব সময় চেষ্টা করি নিজে ভালো থাকতে এবং অন্যকে ভালো রাখতে। আর আমি আমার কাজের প্রতি যথেষ্ট সময় এবং আপনার চেষ্টা করি। সবাইকে ধন্যবাদ।

Share This Article