ভারতের মধ্যে সবচেয়ে ধনী ইউটিউবার কে?

Jahid Hasan

বর্তমান সময়ে ভারতের সবচেয়ে বেশি আলোচনা হচ্ছে যে ভারতের মধ্যে সবচেয়ে ধনী ইউটিউবার কে সে বিষয় সম্পর্কে। এমন একজন ইউটিউবার রয়েছে যার সম্পত্তির পরিমাণ ১০০ কোটির রূপির অধিক। আজকের এই প্রতিবেদনে আপনাদেরকে সে বিষয়ে সম্পর্কে তুলে ধরার চেষ্টা।

সারা বিশ্বজুড়ে এখন ওটিটি প্ল্যাটফর্মে রাজত্ব চলছে। ছোট বড় অনেক প্ল্যাটফর্ম থাকলেও সবচেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করে রয়েছে ইউটিউব। ভারতবর্ষে এর ব্যবহার প্রচুর পরিমাণ রয়েছে এবং এখানে প্রচুর ইউটিউব চ্যানেল রয়েছে। এ সকল চ্যানেলে বিভিন্ন ধরনের কনটেন্ট ক্রিকেটার থাকলেও ইনকামের পরিমাণের দিক থেকে সবার একই হিসাব করা হয়। যারা ইউটিউবার অর্থাৎ ব্যক্তিগত ভাবে ইউটিউবিং করে তাদের ক্ষেত্রে ইনকামের পরিমাণ কেমন আঘাতে দেখা যায় না। এ ভারতে এমন একজন ব্যক্তি রয়েছে যার ইনকাম এবং মোট অর্থের পরিমাণ হচ্ছে 100 কোটি রুপির উপরে। আর কে এই সেরা ইউটিউবার সে বিষয়ে সম্পর্কে জানার জন্য অধীর আগ্রহে রয়েছে অনেক মানুষ। তার নামটি আপনাদের সামনে উপস্থাপন করব।

ভারতের মধ্যে সবচেয়ে ধনী ইউটিউবার কে

আমাদের মধ্যে অনেকেই মনে করেন যে ইউটিউবের মধ্যে সবচেয়ে বেশি আয় করেন অর্থাৎ সবচেয়ে ধনী ইউটিউবার হয়তোবা টেকনিক্যাল গুরুজি, অমিত ভারানা ইত্যাদি। কিন্তু মোটেও সেটি নয়। ভারতের মধ্যে সেরা ইউটিউবার এর নাম হচ্ছে এবং ধনী ইউটিউবার তালিকায় শীর্ষস্থান দখল করে রেখেছে ভুবন বাম। এক কোটি দুই কোটি নয় তার মোট সম্পত্তির পরিমাণ হচ্ছে ১২২ কোটি রুপি। চলাফেরা উচ্চ লেভেলের এবং ওঠাবসা রয়েছে বিভিন্ন হাই ক্লাস লোকের সাথে। ইতিমধ্যে তিনি বেশ কয়েকটি মুভিতে অংশগ্রহণ করেছেন এবং সেগুলোতে সফলতাও হয়ে গেছেন।

তবে তার এই যাত্রা কোনোভাবেই সহজ ছিল না বেশি জটিলতার মধ্যে থেকে কেটে গেছে। মধ্যবিত্তের ঘরে জন্মগ্রহণ করেছিলেন এবং শুরু থেকেই তার বিভিন্ন ধরনের প্রতিকূলতা অতিক্রম করতে হয়েছে। ছোট থেকে তার স্বপ্ন ছিল গায়ক হওয়ার। কাজের জন্য তাকে ছোট বয়সেই চলে যেতে হয় দিল্লিতে‌। এখানে কাজের পাশাপাশি বন্ধুদের এবং পরিবারের সাপোর্টে মজার মজার ভিডিও তৈরি করতে শুরু করে। প্রথমদিকে তেমনভাবে আঘাতে না পারলেও শেষ পর্যন্ত তার ইউটিউবে ভিডিওগুলো ভালো হতে শুরু করে এবং তারপর থেকে যাত্রা শুরু। অর্থাৎ ভারতের মধ্যে সবচেয়ে ধনী ইউটিউবার হচ্ছে এখন ভুবন বাম।

More: সৌরভ এবং দর্শনা বিয়ের ছবি ভাইরাল

Share This Article