Munawar Faruqui Big Boss 17 Winner: মুনাওয়ার ফারুকী বিগ বস কীভাবে জিতলেন?

Jahid Hasan

অবশেষে Munawar Faruqui Big Boss 17 Winner. এখন আমরা আরো জানবো মুনাওয়ার ফারুকী বিগ বস কীভাবে জিতলেন? তাহলে দেরি না করে এখন আমরা এ বিষয়ে সম্পর্কে সকল তথ্যগুলো জেনে নেই।

প্রতিবছর অনুষ্ঠিত হয়ে থাকে বিগ বস। ইতিমধ্যে ১৬ টি সিজন শেষ হয়ে গিয়েছে এবং ২০২৩ সালের ১৭ নম্বর সিজন চালু ছিল। আর বেশ কয়েক বছর যাবত সিজন গুলোর হোস্ট করে আসছে সালমান খান। বলা হয়ে থাকে সালমান খান সব চেয়ে বেশি অনুষ্ঠান হোস্ট করেছেন। প্রতিবারের মতো এবারও অর্থাৎ ২০২৩ সালের ১৭ নম্বর সিজনের ফাইনাল অনুষ্ঠান হতে যাচ্ছে আজকে। অনুষ্ঠান হয়ে গিয়েছে এবং চূড়ান্তভাবে ফলাফল প্রকাশিত করা হয়েছে। এ বিষয় সম্পর্কে জানব এবং আরো জয়ী যে হয়েছে তার সম্পর্কে আরো অন্যান্য তথ্যগুলো জেনে নেব।

Munawar Faruqui Big Boss 17 Winner

মূলত এখন আমরা জানবো মুনাওয়ার ফারুকী বিগ বস কীভাবে জিতলেন? এবারে চূড়ান্তভাবে বিগ বস ১৭ সিজনে বিগ বস হয়েছেন মুনাওয়ার ফারুকী। তিনি সর্বমোট ভোট পেয়ে জয়লাভ করেছেন। এইবারে বিগ বসের অংশগ্রহণকারী ছিল মোট ১৭ জন। এবার এই ১৭ জনের মধ্যে থেকে চূড়ান্তভাবে মনোনীত হয়েছেন তিনি। এবার তার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানব।

তিনি ১৯৯২ সালের ১৮ই জানুয়ারি ভারতের জন্মগ্রহণ করেন। তিনি একজন ভারতীয় স্ট্যান্ড আপ কমেডিয়ান ও রেপার। তিনি সর্বপ্রথম লকআপ সিজন ১ এ একজন প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন এবং সেখানে বিজয়ী হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন। বিভিন্ন অনুষ্ঠানের যোগদান করেছেন এবং এভাবে প্রতিযোগিতায় জয় লাভ করেন। ২০২৩ সালে বিগ বস ১৭ তে অংশগ্রহণ করেন আর জয় হন।

তিনি মূলত ভারতের গুজরাটে জন্মগ্রহণ করে বর্তমান সময় পর্যন্ত তার বয়স হচ্ছে ৩১ বছর। আইনে ঝামেলায় একবার গ্রেফতার হয়েছিলেন। পরবর্তী সময়ে তিনি মুক্তি পেয়ে আবার দুর্দান্ত ভাবে নিজেকে তুলে ধরেছে সবার সামনে। কারণ তার এই গ্রেপ্তারের কারণে প্রমাণ পাওয়া যায়নি। আর বিরুদ্ধে তোলা অভিযোগ সভ্যতা বৃথা হয় এবং এ বিষয় নিয়ে বিতর্ক সৃষ্টি হয়। তবে যাই হোক তিনি সকল বাধা অতিক্রম করে Munawar Faruqui Big Boss 17 Winner হয়েছেন। বিগ বস সংক্রান্ত আরো গুরুত্বপূর্ণ তথ্যগুলো জানতে হলে অবশ্যই আমাদের ওয়েবসাইটের বিনোদন ক্যাটাগরি দেখবেন।

আমাদের ফজর নিউজে সকল বিনোদনমূলক তথ্যগুলো তুলে ধরা হয়। তাই সকল বিনোদন খবর গুলো আপডেট পেতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত করবেন।

আরো পড়ুন: Big Boss 17 কে জিতবে?

Share This Article