মসজিদে বিয়ে করছেন ফারাজ করিম

Jahid Hasan

সোশ্যাল মিডিয়াতে সবচেয়ে বেশি আলোচনা হচ্ছে সেটি হচ্ছে ফারাজ করিমের বিয়ে সংক্রান্ত তথ্য। তাকে বলেছেন এবং তিনি কোথায় বিয়ে করছেন সে বিষয় সম্পর্কে জানার আগ্রহ রয়েছে সবার। পর্যন্ত সবারই এ জানার বিষয় আগ্রহ।

বর্তমান প্রজন্মের অন্যতম একজন আদর্শ হচ্ছেন এই ফরজ করি যিনি তরুণ রাজনীতিবিদ ও মানবিক ব্যক্তিত্ব সম্পন্ন। করোনা কালীন সময়ে এবং সিলেটের বন্যায় তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে জনসেবায়। বর্তমান তরুণ প্রজন্মের আইডল বলা হয়ে থাকে তাকে। শুধু তিনি জনসেবামূলক কাজের মধ্যে সীমাবদ্ধ নয় তিনি বিভিন্ন ধরনের সমস্যার সমাধান করে দেন খুব দ্রুত। যারা অত্যাচারিত হচ্ছিল অথবা প্রতারণার শিকার হচ্ছিল তাদের ব্যাপকভাবে সহায়তা করে তিনি। তার সেই প্রসঙ্গ সম্পর্কে আমরা পরে জানব তবে এখন জানবো তার বিয়ে সম্পর্কে আপডেট তথ্যগুলো।

গত ২৩ ফেব্রুয়ারি রোজ শুক্রবার তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হন ইসলামিক শরীয়ামতে। মহাখালী একটি মসজিদে তিনি বিয়ে করেন। এখানে উপস্থিত ছিলেন তার পরিবারের সদস্য ছাড়াও আরো অনেক আলেমরা। ঘোষণা দিয়েছিলেন তিনি মসজিদে বিয়ে করবেন। তার স্ত্রীর নাম সম্পর্কে জানতে চেয়েছিলেন অনেকেই। সে বিষয় সম্পর্কেই আপনাদের সামনে তুলে ধরা হবে।

ফারাজ করিমের স্ত্রীর পরিচয়

স্ত্রীর নাম হচ্ছে আফিফা আলম যিনি ১৯৯৮ সালের ২৬ শে ডিসেম্বর জন্মগ্রহণ করেন। তার জন্মস্থান হচ্ছে মূলত রংপুরের মিঠাই পুকুরে। এখানে পড়াশোনা করেন এরপর ঢাকায় ও লেবেল এবং এ লেভেল শেষ করেন। নর্থসাউথ বিশ্ববিদ্যালয় আর্কিটেকচার বিষয়ে পড়াশোনা করছেন। আর এই বিয়ের খবর সোশ্যাল মিডিয়াতে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। সবার জানার আগ্রহ ছিল ফরজ করি বিয়ে করছে কিভাবে এবং তার স্ত্রী সম্পর্কে যাবতীয় সকল তথ্যগুলো। তিনি আগেই ঘোষণা দিয়েছিলেন তিনি সাদামাটা ভাবে মসজিদে বিয়ে করবেন এবং যতটা কম খরচে করা যায় সে বিষয়টি।

এই ছিল তার বিয়ে সংক্রান্ত তথ্য এরকম আরো আপডেট খবর জানতে হলে অবশ্যই ফাজার নিউজের সঙ্গে থাকবেন।

অন্যান্য প্রতিবেদন: মাহির বিবাহ বিচ্ছেদ তিন ক্ষেত্রে হ্যাটট্রিক

Share This Article