বলিউডের সকল রেকর্ড ভেঙ্গে দিতে যাচ্ছে সালার | Salaar Break Bollywood Record

Jahid Hasan

বলিউডের সকল রেকর্ড ভেঙ্গে দিতে যাচ্ছে সালার। আজকে আমরা এই মুভি সম্পর্কে আলোচনা করব কত টাকা আয় করল এবং বক্স অফিসে কেমন ধামাকা দিল এই মুভিটি সেই সম্পর্কেই।

২০২৩ সালে বেশ কয়েকটি বলিউডের মুভি রিলিজ পেল অনেকটা থুবড়ে পড়ে গিয়েছে সালারের কাছে। কারণ প্রথম দিকেই বক্স অফিস কালেকশনে বোম ফাটিয়ে দিয়েছে এই মুভিটি। যার কাছে টিকতে পারছে না বিভিন্ন ধরনের বলিউডের মুভি গুলো। যেমন সর্বশেষ ধামাকা দিয়েছিল এনিম্যাল মুভি। পুরো ভারতবর্ষ সহ বিভিন্ন দেশগুলোতে। বিশেষ করে বেশ কয়েকটি গান ভাইরাল হয়েছে বাংলাদেশেও এবং বিশ্বের বিভিন্ন দেশগুলোতে। তৈরি হয়েছিল বিভিন্ন ধরনের রিউজ ভিডিও এবং বিভিন্ন ধরনের স্টোরি। এই মুভির সময় ভালোভাবে কাটেনা কাটতেই আবার নিয়ে এসেছিল শাহরুখ খানের ডানকি মুভি। ২১ ডিসেম্বর এই মুভিটিতে অফিশিয়াল ভাবে রিলিজ দেওয়া হয় তার পরের দিন দেওয়া হয় প্রশান্ত নিলের পরিচালিত সালার মুভি। এই মুভির বক্স অফিস কালেকশন সহ আমরা আরও বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ তথ্যগুলো জানব।

সকল রেকর্ড ভেঙ্গে দিতে যাচ্ছে সালার

মূলত গত ২২ ডিসেম্বর প্রভাষের অভিনীত সালার মুভি রিলিজ করা হয়। মুভিটি কেজিএফ-এর কিছু অংশ এবং এর সাথে সংযুক্ত রয়েছে। এ মুভিটির গল্প পুরোপুরি শেষ হয়নি। এটি হচ্ছে প্রথম পর্ব এবং দ্বিতীয় পর্বের শুটিং চলমান থাকবে পরবর্তী নির্দেশনা দেওয়ার পর থেকে। অ্যাকশনের মাধ্যমে এই মুভিটি জনপ্রিয়তা অর্জন করেছে ছোট বড় সবার কাছে। ইতিমধ্যে ওপেনিং এবং অন্যান্য ইনকামের দিক থেকে বেশি এগিয়ে রয়েছে এই মুভি।

Salaar Break Bollywood Records:

সালার মুভির অগ্রিম ইনকাম হয়েছে প্রায় ১২ কোটি রুপি। আর প্রথম দিনে আয় করে নিয়ে এসে বক্স অফিস কালেকশনে প্রায় ১৭৮ কোটি রুপি সারা বিশ্ব জুড়ে। রিলিজ হয় ২২ ডিসেম্বর ২০২৩ এ আজকে পর্যন্ত এর মোট ইনকাম হচ্ছে ৫৫৬ কোটি রুপি। খুব শীঘ্রই বক্স অফিস কালেকশনে প্রায় 800 কোটি রুপি অতিক্রম করবে। সকল রেকর্ড ভেঙে দিতে যাচ্ছে সালার। ইতিমধ্যে বেশ কয়েকটি বলিউডের ওপেনিং রেকর্ড এবং টোটাল রেকর্ড ভেঙে দিয়েছে এই মুভি। ধারণা করা হচ্ছে ১০০০ রুপির বেশি আয় করে দেবে এই মুভি।

আরোও দেখুন: অ্যানিমেল মুভি বক্স অফিস কালেকশন কত?

কতটুকু এগিয়ে যেতে পারে তারপর সেটি দেখার জন্য রয়েছে সাধারণ দর্শকরাসহ প্রকাশ ভক্তরা। বিনোদন জগতের অন্যান্য সকল খবরগুলো দেখার জন্য অবশ্যই আপনারা আমাদের পত্রিকা নিয়মিত পড়বেন।

আরোও পড়ুন: শাহরুখ খানের ডানকি মুভির বক্স অফিস কালেকশন কত?

Share This Article