২৫ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ফাইটার

Jahid Hasan

বলিউড কাঁপাতে আসছে হৃত্বিক রোশন। ২৫ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ফাইটার। অ্যাকশন টাইপ এই মুভি দ্রুত মুক্তি পাবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট পরিচালক। এই মুভিতে থাকছে দুর্দান্ত থ্রিলারসহ এবং ফাইটিং সিন।

বর্তমানে বলিউড কাপাচ্ছে ডানকি মুভি, এনিমালসহ বেশ কয়েকটি প্লাটফর্ম যা ২০২৩ সালে মুক্তি পেয়েছিল। এরপর ২২ ডিসেম্বর মুক্তি পায় সালার। মুভিটি মুক্তি পাওয়ার পর বক্স অফিসে দুর্দান্ত কালেকশন শুরু করে এবং এখন পর্যন্ত দুর্দান্ত আয় হচ্ছে তাদের। সালার এবং ডানকি মুভির বক্স অফিস কালেকশন সম্পর্কে জানার জন্য আমাদের নিচের দেওয়া আর্টিকেল প্রবেশ করুন। এখানে তুলে ধরা হয়েছে এই মুভি সম্পর্কে যাবতীয় সকল তথ্যগুলো। তবে এখন আমরা এই হৃত্বিক রোশনের অভিনীত ফাইটার মুভি সম্পর্কে আলোচনা করব।

২৫ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ফাইটার

১৯ সালে মুক্তি পায় ঋত্বিক রোশনের অভিনীত ওয়ার মুভি। তারপর থেকেই বড় ধরনের একটি অ্যাকশন থ্রিলার তৈরি করার জন্য চিন্তাভাবনা করে সিদ্ধান্ত আনন্দ। এর পটভূমি ধরেই চলে যায় এই মুভি তৈরি করার উন্নয়ন কাজ। এখন ভারতের লকডাউন চলছিল ঠিক তখনই পুরোপুরি গল্পটি শেষ করে দিয়েছিল লেখার কার্যক্রম। এরপর দীর্ঘ সময় পর শুটিংয়ের পর অবশেষে ২০২৪ সালের ২৫ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ফাইটার মুভি। তবে এ মুভিতে পূর্ববর্তী মুভি ওয়ারের সাথে সংযুক্ত হবে বলে জানিয়েছেন তিনি। এই মুভিতে অংশগ্রহণ কারী মূল অভিনেতা অভিনেত্রীদের নাম হচ্ছে-

  • দীপিকা পাড়ুকোন
  • প্যাটির চরিত্রে হৃতিক রোশন
  • অনিল কাপুর
  • সানজিদা শেখ
  • প্যাটির বাবার চরিত্রে তালাত আজিজ
  • করণ সিং গ্রোভার
  • অক্ষয় ওবেরয়

এই মুভির নির্মাণ ব্যয় ধরা হয়েছে 250 কোটি রুপি। আশা করা যাচ্ছে এর বক্স অফিস কালেকশন খুব দ্রুত বিগত রেকর্ড গুলো ভেঙে দেবে। কারণ হৃত্বিক রোশনের অভিনীত প্রায় সকল মুভিগুলো বেশ আকর্ষণীয় এবং দুর্দান্ত পারফরম্যান্স করে। এদিকে ২৫ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ফাইটার মধ্যে শোনার পর তার ভক্তরা এখন থেকেই দেখার জন্য ওদের আগ্রহে বসে আছে। তোমার সময় এই মুভির প্রচার-প্রচারণা কার্যক্রম চলমান হয়েছে।

আরো পড়ুন: ১৫শ কোটি বাজেটের মুভিতে অভিনয় করতে যাচ্ছে মহেশ বাবু

Share This Article