মুশতাক তিশার ভালোবাসার গল্প: Mustak and Tisha Love Story

Jahid Hasan

বইমেলাতে চরম অপমানের শিকার হয়েছে মুশতাক তিশা। তাদের মুশতাক তিশার ভালোবাসার গল্প বইটি নিয়ে প্রচুর সমালোচনার শিকার হচ্ছে। ইতিমধ্যে বিভিন্ন মাধ্যম থেকে শোনা গিয়েছে তাদের বইমেলা থেকে বের করে দেওয়া হয়েছে সে বিষয়টি। আমরা আজকে সেই রহস্য ঘটনা সম্পর্কে জানি।

গত জানুয়ারি মাসে সারা দেশ জুড়ে একটি বিষয় ভাইরাল হয়েছে সেটি হচ্ছে কম বয়সী মেয়ে বিয়ে করেছে এই মুশতাক। এমন ঘটনায় ঘটে গিয়েছে গত কয়েক সপ্তাহ আগে। কিন্তু পহেলা ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে ২১ শে বইমেলা ২০২৪। বইমেলাতে অংশগ্রহণ করেছে বিভিন্ন লেখক এবং প্রকাশকেরা। তেমনভাবে এখানে অংশগ্রহণ করেছে ফেসবুক ভাইরাল এই কাপল। এই কাপলদের পরিচয় সম্পর্কে জানতে চান তাদেরকে এখন আমরা এই পরিচয় সম্পর্কে তথ্য দেব।

মূলত খন্দকার মুশতাক মতিঝিল আইডিয়াল কলেজের একজন সাবেক গভর্নর বডিং। যার বয়স ৫০ বছর আর তিনি বিয়ে করেছেন ওই কলেজের এক শিক্ষার্থীকে যার বয়স ২০ এ বছরের কম‌। আর এর মাধ্যমেই তারা ফেসবুক এবং অন্যান্য প্ল্যাটফর্মে ভাইরাল হয়েছে।

মুশতাক তিশার ভালোবাসার গল্প

কিন্তু তাদের এই গল্প এখানেই শেষ নয়। একে অপরকে ভালোবেসে এই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। আর এই বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া নিয়ে একটি নয় লিখেছেন দুইটি বই। তার মধ্যে একটি হচ্ছে তিশার ভালোবাসা এবং অন্যটি হচ্ছে মুশতাক এন্ড তিশা। সেই বইটি প্রকাশনা করা হয়েছে এবারের বইমেলা ২০২৪ এ। বইটি প্রথম দিকে পজিটিভ এবং ফানি হিসেবে নিল পরবর্তী সময়ে এটি পুরোটা নেগেটিভ হিসেবে দেয়া হয়েছে।

যারা বইমেলাতে অংশগ্রহণ করেছিল তারা সবাই এর প্রতিবাদ জানিয়েছিল। গত ৯ জানুয়ারি শুক্রবারে তারা যখন বইমেলাতে যায় তাদের স্টলে তখন চারদিকে ধ্বনি ওঠে ভুয়া ভুয়া বলে। একসময় তারা হেনস্তা হতে শুরু করে এবং তারা বেরিয়ে যায় বইমেলা থেকে। মূলত এটি ছিল মুশতাক তিশার ভালোবাসার গল্প কাহিনী। সর্বশেষ আপডেট তথ্য আপডেট পেতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত পড়বেন।

আরো পড়ুন: নতুন গল্প নিয়ে আসছে ভ্যালেন্টাইন নাটকগুলো

Share This Article