সৌদি আরবে মিস ইউনিভার্স সুন্দরী এখন সারা পৃথিবী জুড়ে

Jahid Hasan

এখানে তুলে ধরা হচ্ছে আজকে সৌদি আরবে মিস ইউনিভার্স সম্পর্কে। যা সাম্প্রতিক সময়ে ভাইরাল হয়েছে সারা বিশ্ব জুড়ে। চলুন এখন আমরা এ বিষয়ে সম্পর্কে জেনে নেই এবং দেখে নেই কি ঘটেছে সে বিষয়ে।

মুসলিম বিশ্বের অন্যতম একটি দেশ হচ্ছে সৌদি আরব। এখানে আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ সাঃ জন্মগ্রহণ করেছেন। আর ইসলামের বড় বড় সকল বিষয়গুলোই এখান থেকে তৈরি হয় এবং সিদ্ধান্ত নেয়া হয়ে থাকে। এছাড়াও আরো বিভিন্ন ধরনের নিদর্শন এবং অন্যান্য বিষয়গুলো রয়েছে। আর এখানে কঠোরভাবে ইসলামের আইন এবং অন্যান্য বিষয়গুলো মেনে চলা হয়ে থাকে। তার মধ্যে অন্যতম একটি ছিল পর্দার বিষয়। যা বিভিন্ন মুসলিম দেশগুলো আইডল হিসেবে মেনে চলতো। কিন্তু সাম্প্রতিক সময়ে এখানকার একজন নারী অংশগ্রহণ করেছে মিস ওয়ার্ল্ডে। সে বিষয়টি ভাইরাল হয়েছে সকল জায়গায়। চলুন এখন এই বিষয় সম্পর্কে সব তথ্য গুলো দেখে নেই।

সৌদি আরবে মিস ইউনিভার্স সুন্দরী এখন সারা পৃথিবী জুড়ে

প্রত্যেক বছর বিশ্ব সুন্দরী প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। আর এখানে অংশগ্রহণ করে বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশগুলোর নারীরা। আর প্রতিবারের মতো এবারে আয়োজন করা হয়েছে এটি। যেখানে সকল দেশের জন্য উন্মুক্ত থাকে। এর আগে কখনো সৌদি আরব এ প্রতিযোগিতায় কখনো অংশগ্রহণ করেনি। কিন্তু ২০২৪ সালের এটিতে অংশগ্রহণ করছে। আর এবার নিয়ে অংশগ্রহণ করছে তার নাম হচ্ছে আল কাহতানির। সৌদি আরবের প্রথম নারী হিসেবে তিনি মিস ওয়ার্ল্ডে অংশগ্রহণ করছেন। তার বর্তমান বয়স 27 বছর এমন পেশায় একজন মডেল। ইনফ্লুয়েন্সার হিসেবেও তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন।

তার ফেসবুক পেজে রয়েছে ১০ লাখ ফলোয়ার এবং তার একাউন্টে ভেরিফাইড। অর্থাৎ তিনি পূর্ব থেকেই ব্যাপক মডেল করেছেন এবং জনপ্রিয়তা অর্জন করে আসছেন। গত কয়েকদিন আগে অর্থাৎ সোমবারে মিস ইউনিভার্স এ নারী সৌদি আরব থেকে প্রতিদ্বন্দ্বিতা করবে এমনটাই ঘোষণা দেওয়া হয়েছে। তিনি এক ইনস্টাগ্রামে বলেন ২০২৪ সালের মিস ওয়ার্ল্ডে অংশগ্রহণ করে আমি সম্মানিত বোধ করছি। তিনি সৌদি আরবের রিয়াদের জন্মগ্রহণ করেন এবং সে বিষয়টি নিশ্চিত করেছেন। কিন্তু অন্যদিকে সৌদি আরবে মিস ইউনিভার্স এই বিষয়টি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন ধরনের প্লাটফর্মে।

অন্যান্য: রাজ বুবলি ৫৬ সেকেন্ডের ভিডিও

Share This Article