Uncut Animal Movie HD Download

Jahid Hasan

বর্তমান সময়ে সারা ভারতবর্ষ এবং বাংলাদেশের ছড়িয়ে গেছে এনিমেল মুভি সম্পর্কে। আজকের এই আর্টিকেলে তুলে ধরা হচ্ছে ‌Uncut Animal Movie HD Download সম্বন্ধে।

গত পহেলা ডিসেম্বর এই মুভিটি মুক্তি পাওয়ার পর থেকেই চলছে প্রচুর আলোচনা। শুধুমাত্র মুক্তি পাওয়ার থেকে নেই তার আগে থেকে বেশ কয়েকটি দৃশ্য নিয়ে চলছেন বিভিন্ন ধরনের সমালোচনা। এ বিষয়ে পরে জানবো তবে জানবো এই মুভিটির আয় সম্পর্কে। অগ্রিম টিকিটে বিক্রি করে কয়েক লক্ষ যা থেকে আয় আসে প্রায় 100 কোটি টাকার মতো প্রথম দিনে। আবার সাত দিনের মধ্যে ৫০০ কোটি রুপি ছাড়িয়ে যায় এই সিনেমা। ২০২৩ সালের শেষের দিকে এমন ধামাকা মুভি চাঙ্গা করে দিয়েছে বলিউড পাড়ায়। এখন পর্যন্ত বক্স অফিসে দুর্দান্ত আয় হচ্ছে। এছাড়াও ভারত সহ বিভিন্ন দেশে মুক্তি পেয়েছে এমনকি বাংলাদেশের গত ৭ তারিখে অফিশিয়াল ভাবে দেখানো হচ্ছে এই মুভিটি।

Uncut Animal Movie HD Download

কিন্তু সমস্যা হচ্ছে অন্য একটি বিষয় নিয়ে। এটি হচ্ছে এখানে বেশ কয়েকটি আপত্তিকর দৃশ্য রয়েছে। যেগুলোকে বলা হয় এডাল্ট কনটেন্ট। এগুলোকে না দেখার জন্য অনুরোধ করা হয়েছে বাচ্চাদেরকে। বাংলাদেশের যে মুভিটি কেন হচ্ছে সেটি হচ্ছে বিভিন্ন অংশ কেটে মুভি। অফিসিয়াল ভাবে যে মুভিটি রিলিজ করা হয়েছে ভারতে তার সময়কাল হচ্ছে তিন ঘন্টা ৪০ মিনিটের উপরে। কিন্তু বাংলাদেশে যে মুভিটি রিলিজ করা হয়েছে তার সময় কাল তিন ঘন্টার কম। মূলত মুভি থেকে কাট করে আপত্তিকর অংশ বাদ দিয়ে বাকি অংশ দেখানো হচ্ছে। শুধুমাত্র অপ্রয়োজনীয় অংশটুকুই বাদ দেওয়া হয়েছে এবং সকল আকর্ষণ এবং মূল ঘটনা এখানে রয়েছে। অংশটুকু বাদ দেওয়া হয়েছে মূলত বাংলাদেশের পলিসি ভায়োলেসন হয়ে থাকে। যার কারণে এই অংশটুকু বাদ দেওয়া হয়ে থাকে।

অন্যদিকে কিছু মানুষের দেখার আগ্রহ রয়েছে পুরো মুভিটি। যারা এই পুরো মুভিটি দেখতে চান তারা অবশ্যই অফিশিয়াল ভাবে রিলিজ হওয়ার পর বাংলাদেশ থেকে দেখতে পারবেন। আর যদি বাংলাদেশ থেকে দেখতে চান তবে সেক্ষেত্রে এখন ইন্টারনেটে সবার জন্য উন্মুক্ত করে দেয়া হবে তখনই দেখতে পাবেন এটি। Uncut Animal Movie HD Download মধ্যে বেশ কয়েকটি ওয়েবসাইটে প্রকাশিত করা হয়েছে। আপনারা সেখান থেকে ডাউনলোড করে নিতে পারেন। এখনো যেহেতু মুভিটি হলে চলছে সে ক্ষেত্রে এটি ডাউনলোড না করাই ভালো। এতে করে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয় বা হল মালিকরা পাশাপাশি সিনেমা নির্মাতারা। তাই অবশ্যই আপনারা হলে গিয়ে মুভিটি দেখবেন।

More: Bobby Deol viral video

Share This Article