ফাইটার মুভি রিলিজ কবে? Hrithik Roshan Fighter Movie Release Date 2024

Jahid Hasan

বলিউডে মুক্তি পেতে যাচ্ছে হৃত্বিক রোশনের বলিউডের অন্যতম মুভি ফাইটার রিলিজ। এই প্রতিবেদনে আমরা জানবো ফাইটার মুভিতে কি কি রয়েছে এবং এর অন্যান্য বিষয় সম্পর্কে। এখন আমরা দেখে নেই Fighter Movie Release প্রসঙ্গ।

২০২৪ সালে এসে কোন সিনেমা এ পর্যন্ত বক্স অফিস কালেকশনের তেমন সুবিধা করতে পারেনি। ২০২৩ সালের শেষের দিকে যে কয়টি সিনেমা রিলিজ হয়েছে সবগুলোই বক্স অফিসে দুর্দান্তভাবে কালেকশন করতে পেরেছে। কিন্তু ২০২৪ সালে কোন সিনেমা অথবা সুপার ডুপার মুভি যার কারণে হিট হওয়ার পরিমাণও কমে গিয়েছে। অন্যদিকে সাউথ ইন্ডিয়ান হনুমান মুভি বেস্ট বক্স অফিস কালেকশন করেছে এবং প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছে। বলিউডের দিকে তাকানো হয় তাহলে সেটি প্রায় নিচের দিকে অবস্থান করেছে বলে বোঝা যাচ্ছে। তবে যাই হোক আজকে আমরা এই ফাইটার মুভি সম্পর্কে জানব।

ফাইটার মুভি রিলিজ প্রসঙ্গ

ফাইটার মুভি অফিশিয়াল ভাবে রিলিজ করা হবে ২৫ জানুয়ারি ২০২৪ সালে। আর মাত্র বাকি রয়েছে তিন দিন। তিনদিন পর অফিসিয়াল ভাবে এই মুভিটি রিলিজ করা হবে এবং যারা দেখতে চান তারা নির্দিষ্ট সময় দেখে ফেলবেন। ইতিমধ্যে বিভিন্ন প্রচার-প্রচারণা করতে দেখা দিয়েছে এমনকি অগ্রিম টিকিট ও বিক্রি শুরু হয়ে গিয়েছে। আগে হৃত্বিক রোশনের ওয়ার মুভি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল ধারণা করা হচ্ছে এই মুভিতে তাদের আয় হবে অনেক বেশি।

Fighter Movie Release

এর নির্মাণ ব্যয় ধরা হয়েছে আনুমানিক ২০০ কোটি ৫০ লক্ষ রুপি। কয়েকদিনের মধ্যেই বক্স অফিস কালেকশনে এ নির্মাণ উঠে যাবে বলে ধারণা করা হচ্ছে। যারা এই মুভি হলে গিয়ে দেখতে চান তারা অবশ্যই দেখে নেবেন। এখানে ঋত্বিক রোশনের পাশাপাশি দেখা যাবে দীপিকা পাডুকোন, অনিল কাপুর, অক্ষয় সহ আরো দক্ষ সকল চলচ্চিত্র জগতের মানুষেরা। মুক্তি পাওয়ার পর এই মুভিটি ফুল এইচডিতে দেখতে চান তারা অবশ্যই নিচে দেওয়া লিখে প্রকাশ করবেন।

Fighter Movie 2024 Full HD

যখন এই মুভিটি অফিশিয়াল ভাবে সবার জন্য উন্মুক্ত করে দেওয়া হবে তখনই আপনারা উপরের এই লিংকে প্রবেশ করে দেখে নিতে পারবেন। আশা করা যাচ্ছে এই প্রতিবেদনে আপনারা ফাইটার মুভি রিলিজ সম্পর্কে পরিপূর্ণ ধারণা পেলেন। মুক্তি পাওয়া মাত্রই আমরা তাদের বক্স অফিস কালেকশন নিয়ে সকল তথ্যগুলো আপনাদের সামনে উপস্থাপন করব।

আরোও- ফুলকি আজকের পর্ব দেখুন

Share This Article