লুবাবা ভাইরাল ভিডিও | Lubaba Viral Video

Jahid Hasan
লুবাবা ভাইরাল ভিডিও | Lubaba Viral Video

আপনি যদি ফেসবুক ব্যবহার করেন তাহলে অবশ্যই লুবাবা ভাইরাল ভিডিওটি দেখেছে। কারণ বেশ কয়েক সপ্তাহ ধরে তার এই কথা অথবা ডায়লগটি সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন প্লাটফর্মে করে বেড়াচ্ছে। মূলত সেদিন কি ঘটেছিল এবং কি হয়েছে সে বিষয় সম্পর্কে আপনাদেরকে জানানোর চেষ্টা করব।

মূলত হলো লুবাবা হচ্ছে ছোট একটি মেয়ে যে এখন পর্যন্ত অপ্রাপ্তবয়স্ক। মূলত তিনি একজন বর্তমান সময়ে শিশু শিল্পী। গানের পাশাপাশি বেশ কয়েকটি প্লাটফর্মে থাকে অভিনয় করতে দেখা দিয়েছে। কিন্তু সম্প্রীতি সময়ে ভাইরাল হয়েছে মূলত তার একটি বক্তব্যের মাধ্যমে। এইতো কয়েক সপ্তাহ আগে মুক্তি পায় বঙ্গবন্ধু জাতির একটি রূপকার ছবিটি। এই ছবিটি বাঙ্গালীদের কাছে অনেক শ্রেষ্ঠ একটি ছবি। এই ছবিটি অনেকে দেখেছেন এবং দেখে আবেগ প্লুত হয়ে গেছে। শুধু তাই নয় তাদের মধ্যে অনেককে কাঁদতে কাঁদতে হল থেকে বের হওয়ার দৃশ্য দেখা দিয়েছে। অনেক মন্ত্রী এবং নায়ক নায়িকাদের ক্ষেত্রে এর দৃশ্য দেখতে পেরেছে সাধারণ মানুষ। সত্যিই সিনেমাটা ছিল অনেক আবেগময় এবং আমাদের জন্য গর্বের। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে সর্বপ্রথম এই বায়োপিক তৈরি করা হয়েছে।

ফেসবুক লুবাবা ভাইরাল ভিডিও

সবার মতই আবেগপ্রবণ হয় পরে এই ছোট শিশু অর্থাৎ লুবাবা। তিনি মুভিটি দেখে হল থেকে বের হয়ে বলেছিলেন- যদি বঙ্গবন্ধু না থাকতো তাহলে বাংলাদেশের সৃষ্টি হতো না। কথা বলেছিলেন এবং তিনি বলেন আমি আজকের এই সিনেমাটি দেখে কেন্দে দিয়েছি। এই কথা থেকে তারপরে সোশ্যাল মিডিয়ারসহ ভাইরাল হয়ে গেছে সকল জায়গায়। ভুল কোথায় প্রশ্ন হচ্ছে অনেকের। কেঁদে দেওয়ার জায়গায় তিনি বলেছেন কেন্দে দিয়েছেন। সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ট্রলের স্বীকার করেছেন তিনি। এখন পর্যন্ত তাকে নানা বিষয় নিয়ে ট্রল করা হচ্ছে।

Viral Lubaba Video

অর্থাৎ তার শুদ্ধ উচ্চারণ নিয়েই মূলত বিভিন্ন ধরনের ফানি ভিডিও এবং তাকে নিয়ে তর্ক বিতর্ক হচ্ছে। আবার অনেকে বলছে যেখানে বড়দের অনেক ভুল হয় সেখানে এই ছোট শিশুর হওয়াটা স্বাভাবিক। এ নিয়ে বেশি মাতামাতি না করার জন্য অনুরোধ করা হয়েছে অনেকে। কিন্তু কিছু কিছু মানুষের কারণে তিনি এখনও চলে শিকার হচ্ছেন এবং পারিবারিকভাবেও ব্যাপক অস্বস্তির মধ্যে আছেন তারা। আইনী ব্যবস্থার সিদ্ধান্ত গ্রহণ করতে চাচ্ছে তার পরিবার থেকে। লুবাবা ভাইরাল ভিডিও সেটি নিয়ে আরো সমালোচনা হতে শুরু করে যখন তিনি পুনরায় বেশ কিছু বক্তব্য দেয়। কারণ তার ট্রলের শিকার হওয়া নিয়ে তিনি প্রতিবাদ করে বিভিন্ন ধরনের মিডিয়াতে কিন্তু সেখানেও। এই নিয়ে বর্তমান সময় পর্যন্ত বিভিন্ন সমালোচিত এবং তোপের মুখে পড়ছে এই ছোট শিশুর লুবাবা।

Share This Article