এনিম্যাল মুভি ডাউনলোড | Animal Movie Download

Jahid Hasan

গত পহেলা ডিসেম্বর মুক্তি পেয়েছে এনিম্যাল মুভি। সরাসরি দেখতে ইচ্ছুক তারা অবশ্যই আমাদের আর্টিকেল শেষ পর্যন্ত পড়ুন। কারণ এই আর্টিকেলে আপনি পেয়ে যাবেন Animal Movie Download Link.

বলিউডে বেশ কয়েকদিন যাবত একটি মুভির কথা চলছিল ভাইরাল ভাবে। রণবীর কাপুরের অভিনীত সিনেমাটি এনিমাল। সেখানে অভিনয় করেছেন তার বিপরীতে রাসমিকা মান্দানা। তবে ইতিমধ্যে তাদের সিনেমার এক অংশ প্রকাশের মাধ্যমে দর্শকদের দেখার আগ্রহ আরো বাড়িয়ে দিয়েছে। বিশেষ করে যারা ছিলেন রনবীর কাপুরের ভক্ত তাদের জন্য সুপার একটি হিট মুভি আসতে চলেছে। বেশ কয়েক বছর যাবৎ অ্যাকশন মুভির দিক থেকে পিছিয়ে ছিল। কিন্তু এবারের ট্রেলার দেখেই অনেকে বুঝতে পেরেছেন মুভিটি কত অ্যাকশন হবে সে বিষয়টি। আসুন এই মুভি সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্যগুলো জেনে নেই।

এনিম্যাল মুভি কিভাবে দেখবেন এবং অভিনয় করেছেন কে কে

কিভাবে এই মুভিটি দেখবেন সে বিষয়টি জানার আগে আমরা এ মুভির বাজেট কত ছিল এবং কত টাকা আয় করতে পেরেছে সে বিষয়টি। মুভিটির মোট বাজেট ছিল 100 কোটি টাকা। মুভিটি অফিসিয়াল ভাবে রিলিজ হওয়ার আগেই বেশ কয়েক কোটি টাকার টিকেট বিক্রি করে ফেলেছে। যেহেতু কত কাল ছবিটির মুক্তি পেয়েছে এখন পর্যন্ত কালেকশন সম্পর্কে জানা সম্ভব হয়নি। কালেকশন প্রকাশিত হওয়া মাত্রই আপনাদেরকে জানিয়ে দেওয়া হবে।

এনিমাল মুভিতে কে কে অভিনয় করেছেন

  • প্রধান চরিত্রে রণবীর কাপুর।
  • বিপরীতে রাস্মিকা মান্দানা।
  • অনিল কাপুর
  • ববি দেওল

এছাড়াও অভিনয় করেছেন আরো অনেক দক্ষ অভিনেতা অভিনেত্রীরা যাদেরকে আপনারা পর্দায় দেখতে পারবেন। এখন আমরা জানাবো কিভাবে আপনারা এই মুভিটি দেখবেন। আর যারা হলে গিয়ে দেখতে পারবেন না তারা ধৈর্য ধরুন খুব শীঘ্রই প্রকাশিত করাতে হবে সবার জন্য।

Animal Movie Download Link

আপনারা যদি এনিম্যাল মুভিটি দেখতে চান সেক্ষেত্রে অবশ্যই আমাদের উপরের দেওয়া লিংকে প্রবেশ করতে হবে। সেখানে প্রবেশ করে আপনারা দেখতে পারবেন এবং ডাউনলোড করে নিতে পারবেন। কিন্তু এই মুভিটি যেহেতু গতকাল মুক্তি পেয়েছে সেহেতু এখন পর্যন্ত হাতে পাওয়া সম্ভব হয়নি। অফিসিয়াল ভাবে সবার জন্য উন্মুক্ত না করে দিলে সেটি সবার জন্য ক্ষতিকর। এমনকি অনেকে কপিরাইট সমস্যায় পড়তে পারেন। সেক্ষেত্রে যাদের মুভিটি দেখার ইচ্ছে এখন তারা অবশ্যই হলে গিয়ে মুভি দেখবেন।

More: Tiger 3 Box Office Collection

Share This Article