Hi Nanna Movie Bangla Review: হাই নান্না মুভি পাবলিক রিয়েকশন দেখে নিন

HM Mahfuj
Hi Nanna Movie

Hi Nanna Movie Bangla রিভিউ: Hi Nanna মুভিটি Shouryuv পরিচালিত এখানে মূল চরিত্রে হলেন তিলুগু সুপারস্টার নানী এবং Mrunal Thakur, দক্ষিণ চলচ্চিত্রের সুপারস্টার Nani তার মুভির জন্য সবসময়ই খবরে থাকেন। এবার মুক্তি পেয়েছে তার ছবি Hi Nanna। এই মুভি পাবলিশের সাথে সাথেই তুমুল আলোড়ন সৃষ্টি করছে ফিল্ম পাড়ায়। এই ছবিতে নানির সঙ্গে মৃণাল ঠাকুর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন। হ্যায় নান্না ছবিতে মৃণাল ঠাকুরকে দেখা যাবে ননী বিরাজ ও বর্ষার ভূমিকায়। এই ছবিটি ননী ও মৃণালের ভক্তদের মধ্যে সবচেয়ে প্রতীক্ষিত ছিল। এখন এই ছবিটি মুক্তির পর সামাজিক যোগাযোগ মাধ্যমে দর্শকদের প্রতিক্রিয়া শুরু হয়েছে। এতে বেশ প্রশংসিত হচ্ছে ছবিটি।

Hi Nanna Movie নির্ধারিত সময়ের আগে মুক্তি:

নানির ছবি হাই নান্না পরিচালনা করেছেন Shouryuv। এটি তেলেগু ভাষার একটি রোমান্টিক চলচ্চিত্র। জানিয়ে রাখি, নির্ধারিত সময়ের আগেই মুক্তি পেয়েছে এই ছবি। এর আগে ছবিটির মুক্তির তারিখ রাখা হয়েছিল ২১ ডিসেম্বর ২০২৩। তবে নির্মাতারা এটিকে আজকে ৭ ডিসেম্বর মুক্তি দিয়েছেন। প্রথম দিনে ছবিটির সাড়া দেখে নির্মাতারা খুব খুশি এবং আশাবাদী যে এটি বক্স অফিসে প্রচুর আয় করবে। দর্শকদের ভিড় দেখা যাচ্ছে সিনেমা হল গুলোতে।

hi nanna movie romantic scenes

Social Media যোগাযোগ মাধ্যমে দর্শকরা তাদের অনুভূতি প্রকাশ করতেছে:

সোশ্যাল মিডিয়ায় ননীর ছবিটি নিয়ে প্রচুর প্রতিক্রিয়া আসছে। একজন লিখেছেন- ননী আবারও শক্তিশালী প্রত্যাবর্তন করেছেন। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন- মৃণাল ঠাকুর, আপনি একজন দুর্দান্ত অভিনেত্রী এবং সুন্দর মানুষ। দয়া করে তেলুগু সিনেমায় এই ধরনের চরিত্রে অভিনয় করতে থাকুন। আমাদের এখানে আপনাকে খুব দরকার। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন যে এটি একটি নিখুঁত চলচ্চিত্র। এটা দেখার মজা ছিল. এটি ননী ও মৃণাল ঠাকুরের প্রথম ছবি। দর্শকরা ছবিটির প্রশংসা করছেন।

Also Read: Animal Movie in Bangladesh: বাংলাদেশের হলে চলবে এনিম্যাল মুভি

Also Read: শাহরুখ খানের অভিনেতা ডাংকি মুভি ট্রেইলার

Share This Article