নগদের বিজ্ঞাপনে সাকিব আল হাসান এবং জায়েদ খান

Jahid Hasan

ফেসবুকে বর্তমান সময়ে ভাইরাল বিষয়ের মধ্যে অন্যতম একটি হচ্ছে নগদের বিজ্ঞাপনে সাকিব আল হাসান এবং জায়েদ খান। এই বিজ্ঞাপনটি নিয়ে ব্যাপক সমালোচনার শিকার হয়েছে নগদ আর আলোচনা এসেছেন তারা।

বাংলাদেশের মোবাইল ব্যাংকিং সেবার মধ্যে অন্যতম একটি হচ্ছে নগদ। যা সাম্প্রতিক সময়ে তারা অনেক দ্রুত এগিয়ে গিয়েছেন। বিভিন্ন প্রমোশন এবং ক্যাম্পেইনের মাধ্যমে তারা নিয়ে যাচ্ছে আরো শীর্ষে। এইতো গত বছর তাদের ক্যাম্পে ছিল বিএমডব্লিউ গাড়ি। আবার এই বছর দেয়া হয়েছে ঢাকার ভিতরে জমি। তিনজন এই জমি পাবেন সেই ক্যাম্পে এনে এগিয়ে যাচ্ছে নগদ। এছাড়াও তাদের প্রচার প্রচারণার জন্য রয়েছে ধরনের বিজ্ঞাপন। যতদিন যাচ্ছে তত এই জনপ্রিয়তা আরো বৃদ্ধি পাচ্ছে। কিন্তু এক্ষেত্রে কিছু কিছু বিজ্ঞাপনটি বেশ সেনসিটিভ হয়ে যাচ্ছে। যেমন এর আগে তামিম, মুশফিক, মেহেদী মিরাজকে নিয়ে যেরকম কনটেন্টে বিজ্ঞাপন তৈরি করা হয়েছিল। তা দেখে অনেকেই গুরুতর মনে করেছিল সবাই। কিন্তু পরবর্তী সময়ে জানতে পারে এটি নগদের একটি বিজ্ঞাপন প্রচারণা রহস্য। যদিও বিজ্ঞাপনটি ভালো হয়ে ছিল তবুও মানুষের কাছে দেশ সমালোচনা শিকার হয় এই ক্রিকেটার তারকারা।

নগদের বিজ্ঞাপনে সাকিব আল হাসান এবং জায়েদ খান

সাম্প্রতিক সময়ে যে বিষয়টি আবার এসেছে। একটি ভিডিওতে দেখা যায় জায়েদ খান শাকিব আল হাসানের সাথে ছবি উঠতে চায় আর এই সময় সাকিব আল হাসান তার ফোনটি পানিতে ফেলে দেয়। এতে হতভম্ব হয়ে জায়েদ খান সেখানে দাঁড়িয়ে থাকি এবং পরবর্তীতে মোবাইল তোলার জন্য সুইমিং পুলে ঝাঁপিয়ে পড়ে। এখানেই শেষ হয়। কিন্তু কি কারনে এমনটা হয়েছে সে বিষয়টি সবারই জানার বাইরে।

এ বিষয় নিয়ে আলোচনা হতে থাকে কিন্তু তার কয়েকদিন পরেই নগদের বিজ্ঞাপনটি রিলিজ হয়। মূলত এটি ছিল জায়েদ খান এবং সাকিব আল হাসানের একটি বিজ্ঞাপন। যেখানে নগদের প্রমোশন করা হয়েছে। এই বিষয়টি নিয়ে আরো আলোচনা এসেছেন তারা। তবে এ বিজ্ঞাপন নগদে সেরা বলে জানিয়েছেন অনেকেই। যে সকল দর্শকরা নগদের বিজ্ঞাপনে সাকিব আল হাসান এবং জায়েদ খান দেখতে চান তারা প্রগতের অফিসিয়াল পেজ থেকে দেখে নিতে পারেন।

বিনোদন জগতের এরকম আরো খবরগুলো পেতে হলে অবশ্যই ফাজার পত্রিকা পড়বেন। কেননা এখানে তুলে ধরা হয়ে থাকে সর্বশেষ আপডেট এবং অন্যান্য খবরগুলো।

অন্যান্য প্রতিবেদন: শাকিব খানের রাজকুমার মুভি

Share This Article