শাকিব খানের রাজকুমার মুভি টিকেট স্টক আউট

Jahid Hasan

এবার শাকিব খানের রাজকুমার মুভির টিকেট স্টক আউট হয়ে গিয়েছে। আজকের এই প্রতিবেদনে এখন আমরা Shakib khan Rajkumar মুভি সম্পর্কে আলোচনা করব। চলুন এখন আমরা নিচে থেকে এ সম্পর্কে বিস্তারিত তথ্যগুলো দেখে নেই।

বর্তমান সময়ে ঢালিউডের অন্যতম একজন সুপারস্টার হচ্ছে শাকিব খান। যার জনপ্রিয় তার শুধুমাত্র বাংলাদেশের নয় ওপার বাংলা ব্যপার জনপ্রিয়তা অর্জন করেছে। অর্থাৎ কলকাতা থেকে রয়েছে শাকিবের অনেক ভক্ত। এছাড়াও ভারতের হিন্দি এবং পাকিস্তানেও ব্যাপক জনপ্রিয়তা সারা ফেলসে তিনি। ২০০৭ সালের পরে তাকে চলচ্চিত্র জগৎ থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক সুপার-ডুপার হিট মুভি দিয়ে জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন বাংলাদেশ সিনে প্রেমিকদের থেকে। এইতো গত বছর ঈদের সময় মুক্তি পেয়েছে তার অন্যতম একটি মুভি প্রিয়তমা। যেখানে অভিনয় করেছে কলকাতার জনপ্রিয় নায়িকা ইধিকা পাল। তবে এটা ছিল ওই নায়িকার প্রথম হবি এবং বাংলাদেশেও সেটি তার প্রথম। এতটাই জনপ্রিয়তা অর্জন করেছিল যে বাংলাদেশের সবচেয়ে বেশি আয় করা চলচ্চিত্রের রেকর্ড ভেঙে দিয়েছে। কেননা বেদের মেয়ে জোসনার মোট আয় ছিল ২০ কোটি টাকার ঊর্ধ্বে। বিগত ২ যুগ সময় ধরে এই রেকর্ড কেউ ভাঙতে পারেনি। কিন্তু বলা হচ্ছে প্রিয়তমা মুভি সেই মুভির রেকর্ডটি ভেঙে দিয়েছে। এ নিয়ে বেশ তর্ক বিতর্ক হলেও বলা হচ্ছে বাংলা সিনেমার নতুন জগতে এটি অবশ্যই শ্রেষ্ঠ।

শাকিব খানের রাজকুমার মুভি ডাউনলোড করুন

তবে এবার ঈদে দীর্ঘ সময় পর মুক্তি পেয়েছে নতুন আরেকটি তার মুভি। আর সেটি হচ্ছে রাজকুমার। এ রাজকুমার মুভিটি রিলিজ দেওয়া হয়েছে ঈদ উপলক্ষে। প্রথম দিনেই উপচে পড়া ভিড় দেখা গিয়েছে বিভিন্ন হলগুলোতে। সারা বাংলাদেশ জুড়ে প্রায় কয়েক শতাধিক হলে এই মুভি রিলিজ দেওয়া হয়েছে। বেশ কয়েক জায়গায় পুরোপুরি টিকিট বিক্রি হয়ে গেছে এবং দর্শকদের প্রচন্ড ভিড় দেখা দিয়েছে। অর্থাৎ শো এবং থেকে তুলনায় পর্যাপ্ত পরিমাণে টিকেট দিতে পারছে না হল মালিকরা। এভাবেই চলছে গত দুইদিন ধরে।

এদিকে শাকিব খানের রাজকুমার মুভি রিলিজ হওয়ার পর থেকে শাকিব খান ভক্তরা দেখার জন্য ব্যাপক আগ্রহ প্রকাশ করছেন। অনেকে অনলাইন থেকে দেখবেন কিভাবে সেই বিষয় সম্পর্কে জানতে চাচ্ছেন। মুভিটি যেত বেশ কয়েকদিন আগে মুক্তি পেয়েছে তাই এখন পর্যন্ত অনলাইন ভার্সন পাওয়া যাবে না। যারা দেখতে আগ্রহ নেই তারা অবশ্যই হলে গিয়ে এই মুভিটি দেখে নেবেন। আর যখন সবার জন্য উন্মুক্ত করে দেওয়া হবে তখন আমাদের এই ওয়েবসাইটে দেওয়া হবে একটি লিংক। সেই লিংকে থেকে আপনারা ডাউনলোড করতে পারবেন মুভিটি।

অন্যান্য- জায়েদ খানের নতুন মুভি

Share This Article