RJ Kebria Viral Vid: আরজে কিবরিয়া ভিডিও দেখুন এখানে

Jahid Hasan

আমাদের আজকের প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে আরজে কিবরিয়া লাইভ সম্পর্কে। কারণ সোশ্যাল মিডিয়াসহ তিনি বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। কারণে অনেকের ভেঙ্গে যাওয়া সংসার ফিরে আসছে এমনকি অনেকে তার সমস্যার সমাধান করতে পারছে।

আজকে আমরা এই আর্টিকেলে গুরুত্বপূর্ণ বিষয়গুলোই তুলে ধরবো। আসুন আমরা জেনে নেই তিনি কি করেন এবং কিভাবে কাজ করে থাকেন। আমরা জেনে নেব তিনি কে এবং তিনি কিভাবে কাজ করেন সে বিষয়টি।

আরজে কিবরিয়া কে?

মূলত তিনি হচ্ছেন একজনের রেডিও জকি হিসেবে জনপ্রিয় একজন ব্যক্তি। তিনি টানা 16 বছর উপস্থাপক হিসেবে কাজ করেছেন রেডিও স্টেশনগুলোতে। জন্যপ্রিয় সকল শো এর মাধ্যমেই তিনি সবার কাছে প্রিয় হয়ে উঠেছেন। তার মধ্যে একটি হচ্ছে কথা বন্ধু, যাহা বলিব সত্য বলিব ইত্যাদি। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস করেন। বর্তমানে তিনি তার সোশ্যাল মিডিয়া গুলোতে বিভিন্ন ধরনের ভিডিও তৈরি করেন ঋ

আরজে কিবরিয়া লাইভ ভিডিও:

এখানে তার লাইভ ভিডিও কম থাকে কিন্তু তার ভিডিওগুলোতে প্রচুর শিক্ষণীয় এবং উপকারী হয়ে থাকে। যেমন তার শোতে বলা হয় বিভিন্ন মানুষের দুঃখের কথা এমনকি পারিবারিক অবস্থা সম্পর্কেও। দেখা গিয়েছে অনেকের ভেঙ্গে যাওয়া সংসারও জোড়া লেগেছে তার শো এর মাধ্যমে। এছাড়াও অনেকে ফিরে পেয়েছে তার প্রিয়জনকে এমনকি গুরুত্বপূর্ণ সমস্যা সমাধান হয়েছে। তাই এত জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি বর্তমান সময়েও বৃদ্ধি পাচ্ছে তারা ফ্যান এবং ফলোয়ার। তার ফেসবুক পেজ এবং ইউটিউবের মাধ্যমে এই ভিডিওগুলোর প্রচারণা করা হয়ে থাকে।

আপনাদেরকে ফেসবুক পেজ এবং youtube এ চ্যানেলের লিংক দেওয়া হয়েছে। আপনারা এই লিঙ্কে প্রবেশ করে সেই ভিডিও গুলো দেখতে পাবেন এবং তার সম্পর্কে জানতে পারেন।

Share This Article