সালার মুভি ডাউনলোড | Salaar Movie HD Download

Jahid Hasan

ভারতে বিনোদন জগতের ঝড় তুলে দিয়েছে Salaar Movie HD Download সম্পর্কে। কারণ ইতিমধ্যে হলগুলোতে চলমান রয়েছে এই মুভিটি। এই মুভির পাইরেসি কপি বের হয়ে গিয়েছে এবং অনেকে দেখে নিয়েছে। বড়সড়ো একটি ক্ষতির সম্মুখীন হতে পারে হল মালিকসহ মুভির সাথে সংযুক্ত ব্যক্তিরা।

গত ২২ ডিসেম্বর মুক্তি পেয়েছে সাউথ ইন্ডিয়ান অন্যতম একটি মুভি সালার। প্রথম দিনে এই মুভিটি মুক্তি পেয়ে আয় করে দিয়েছে প্রায় ১০০ কোটি রুপির উপরে। এরপর থেকে বক্স অফিসে দুর্দান্ত কালেকশন করে যাচ্ছে প্রভাসের অভিনীত এই মুভি। শুধুমাত্র তাই নয় শাহরুখ খানের অভিনীত ডাংকি মুভিকে অনেকটা বক্স অফিসে থুবড়ে দিয়েছে এটি। প্রশান্ত নিলের পরিচালিত এই মুভিটি এ পর্যন্ত মোট আয় করেছে ৭০০ কোটি রুপির অধিক। ধারণা করা হচ্ছে বছর শেষ হওয়ার আগেই এর আয়ে দাঁড়াবে ৭০০ কোটি রুপির উপরে। ইতিমধ্যে বেশ কয়েকটি মুভির রেকর্ড ভেঙ্গে দিয়েছে।

Salaar Movie HD Download

এই মুভিটি মুক্তি পেয়েছে মাত্র ছয় দিন হয়েছে। এখানে অতিরিক্ত মাত্রায় ভায়োলেন্স এবং একশন থাকার কারণে বেশি জনপ্রিয়তা অর্জন করছে তরুণদের কাছে। যার কারণে এত জনপ্রিয়তা পেয়েছে এই মুভিটি এবং দেখার জন্য আগ্রহ রয়েছে সবার। ভারতসহ বিভিন্ন দেশে মুক্তি পেয়েছে এই মুভি যার কারণে গ্লোবাল কালেকশনের কারণে এগিয়ে রয়েছে। অনেকে যারা হলে গিয়ে মুভিটি দেখতে পারছে না তারা অনলাইন থেকে ডাউনলোড করার জন্য সুযোগ খুজতেছেন। কিন্তু অনলাইনে হলের বিভিন্ন ধরনের কপি ডাউনলোড করার সুযোগ থাকলেও সেটি মোটেও দেখা উচিত নয়। কারণ একটি মুভির সফল ব্যবসা চলে প্রায় এক থেকে দুই মাস পর্যন্ত। এখানে যদি ছয় দিন পরেই মুভির পাইরেসি কপি বের হয়ে যায় তাহলে সে ক্ষেত্রে অনেকটা মুখ থুবড়ে পড়ে যায়।

সালার মুভি ডাউনলোড

তাই সবাইকে অনুরোধ করা হয়েছে এই মুভিটি না দেখার জন্য হলের ব্যতীত। কারণ কিছুদিন পরে রিলিজ করে দেওয়া হয় সবার জন্য উন্মুক্ত ভাবে। সবাই এর আপডেট ভার্সন জানতে পারবেন। এ মুভির অন্যান্য সকল তথ্য এবং বিষয়গুলো জানতে হলে অবশ্যই আপনারা আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করবেন। Salaar Movie HD Download যখন অফিসিয়াল ভাবে রিলিজ দেওয়া হবে তখন আপনারা অটোমেটিক হবে আমাদের এই পোস্টের মাধ্যমে ডাউনলোড করা নিতে পারে। ততদিন পর্যন্ত আপনারা আমাদের সঙ্গে থাকুন এবং উপভোগ করে নিন সকল ধরনের বিনোদন খবর খোলো।

More: সালার মুভি ওয়ার্ল্ডওয়াইড বক্স অফিস কালেকশন

Share This Article