Captain Miller vs Guntur Karaam vs Hanuman বক্স অফিস কালেকশন

Jahid Hasan

ভারতের সম্প্রীতি সময়ে মুক্তি পাওয়া সকল মুভির বক্স অফিস কালেকশন সম্পর্কে এখন আলোচনা করা হচ্ছে। যেমন এখানে রয়েছে Captain Miller vs Guntur Karaam vs Hanuman. কারণ প্রায় একসঙ্গে তিনটি মুভি ক্ল্যাশ করতে যাচ্ছে একে অপরের সঙ্গে।

যেমন এখানে রয়েছে ধানুস, ক্যাটরিনা কাইফ, তেজার দুর্দান্ত অভিনয়ের একে অপরের বিপরীতে মুভিগুলো। একই দিনে মুক্তি পেয়েছে এই মুভিগুলো যার কারণে দুর্দান্ত ভাবে চিহ্নের জগতে চলছে দারুন প্রতিযোগিতা। কে কার থেকে এগিয়ে রয়েছে সেটি জানার জন্য আগ্রহ রয়েছে ভারতের মানুষ সহ বাংলাদেশের অনেকের মুভি প্রেমিকদের। বর্তমান সময়ের মানুষেরা অধিকাংশ সাউথ ইন্ডিয়ান এবং বলিউডের মুভি গুলো দেখতে অনেক বেশি পছন্দ করেন। ১২ই জানুয়ারি একসাথে মুক্তি পেয়েছে এই তিনটি মুভি যার কারণে বক্স অফিস কালেকশনে কে বেশি প্রভাব ফেলতে পেরেছে সে বিষয় সম্পর্কে জানার আগ্রহ সবার আরো বেশি। তাহলে দেখে নেই বক্স অফিস কালেকশনের সবার আগে কে রয়েছে এবং কি পরিমাণ অর্থ আয় করে নিল এই বিষয় সম্পর্কে।

Captain Miller vs Guntur Karaam vs Hanuman বক্স অফিস কালেকশন

Hanuman মুভিটি মুক্তি পেয়েছে গত 12 জানুয়ারি। এখানে অভিনয় করতে দেখা গিয়েছে তেজা সাজ্জাকে, এছাড়াও তার বিপরীতে অভিনয় করেছে অমৃতা। মূলত ভারতের একটি ঐতিহ্যবাহী কাহিনী কে কেন্দ্র করে এই চলচ্চিত্র তৈরি করা হয়েছে। এটি হচ্ছে দক্ষিণই চলচ্চিত্র। এই মুভিটি রিলিজ হয়েছে প্রায় চার দিন সময় হলো এবং বক্স অফিসে এ পর্যন্ত আয় করে নিয়েছে সর্বমোট ১২ কোটি রুপি। তবে বিশ্বের অন্যান্য জায়গা থেকেও প্রচুর আয় করে নিয়েছে এটি তবে খুব শীঘ্রই ২০ কোটি রুপি আয় করে নিবে বলে ধারণা করা হচ্ছে।

অন্যদিকে Guntur Karaam অফিস কালেকশন সম্পর্কে জানার আগ্রহ রয়েছে অনেকের কারণ এটিও মুক্তি পেয়েছে ১২ই জানুয়ারি। এখানে অভিনয় করেছে দক্ষিণ ভারতের অন্যতম সুপারস্টার মহেশ বাবু। বিপরীতে দেখা দিয়েছে শ্রী লীলাকে। দক্ষ আমরা সকল অভিনেতা অভিনেত্রীরা। মোট চার দিনে এই মুভিটির বক্স অফিস কালেকশন দাঁড়িয়েছে ১৩২ কোটি রুপি।

অন্যদিকে ক্যাপ্টেন মিলার মুক্তি পেয়েছে একই দিনে সেখানে অভিনয় করতে দেখা দিয়েছে ধানুসকে। ধানুশের মুভি মানেই অন্যরকম সুপার হিট এবং একশন। মুভি দেখার জন্য অনেকেই হলমুখী হয়েছেন এবং প্রচুর বক্স অফিস কালেকশন হয়েছে বলে জানিয়েছেন অনেকে। Captain Miller বক্স অফিসে আয় করে নিয়েছে প্রথম দিনে আয় করে নিয়েছে ৭.৫ কোটি রুপি। তাছাড়া ভারতবর্ষ জুড়ে এর মোট আয় হচ্ছে ২৩.৫ কোটি রুপি।

আপনারা এই প্রতিবেদনের মাধ্যমে Captain Miller vs Guntur Karaam vs Hanuman বক্স অফিস সম্পর্কে জানলেন। এরকম আরো অন্যান্য সকল মুভির বক্স অফিস কালেকশন সম্পর্কে জানার জন্য আমাদের বিনোদন ক্যাটাগরি দেখুন।

আরো পড়ুন: গুন্তুর করম বক্স অফিস কালেকশন

Share This Article