ফুলকি টিভি সিরিয়াল দেখুন জি বাংলা সরাসরি

Jahid Hasan

বিনোদন জগতের আলোচনার আজকের এই প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে ফুলকি টিভি সিরিয়াল ২০২৪ সম্পর্কে। অর্থাৎ একজন পাঠক এই প্রতিবেদনের মাধ্যমে জানতে পারবেন উক্ত টিভি সিরিয়াল সম্পর্কে।

বর্তমানে বিনোদন জগতের রাজত্ব করছে ইন্ডিয়ান টিভি সিরিয়াল গুলো। এর মধ্যে অন্যতম একটি টিভি সিরিয়াল হচ্ছে ফুলকি বর্ধমান শবে জনপ্রিয়তার শীর্ষ। বর্তমানে বাংলাদেশসহ পশ্চিমবঙ্গে প্রচুর মানুষ এই নাটকটি দেখতেছে গতকাল থেকে। বর্তমান সময়ে বাংলাদেশের গুগল সার্চ দিলে এর জায়গা দখল করে রেখেছে প্রথম স্থান। অর্থাৎ প্রচুর মানুষ এই নাটকটি উপভোগ করতেছে গতকালকে থেকে। এছাড়াও এ নাটকটি অনেক আগে থেকে বেশি জনপ্রিয়তা অর্জন করে আসছে আমাদের দেশে। যদিও এর আগে থেকে বেশি জনপ্রিয়তা হয়ে আসছিল এই নাটক তবে সাম্প্রতিক সময়ে আরো বেশি জনপ্রিয়তা অর্জন করেছে এটি।

ফুলকি টিভি সিরিয়াল দেখুন জি বাংলা সরাসরি

এটিভি সিরিয়ালটি ২০২৩ সালের ১২ই জুন অফিশিয়াল ভাবে শুরু হয়। প্রথম দিকে এর জনপ্রিয়তা তেমন বেশি না থাকলেও ২০১৩ সালে শেষের দিক থেকে এর জনপ্রিয়তা ব্যাপক। এই টিভি সিরিয়ালটি প্রতিনিয়ত দেখে থাকে সবাইকে। কোন কারনে মিস করে থাকে। আর এই টিভি সিরিয়ালটি যদি একজন দর্শক উপভোগ করতে চান তাহলে অবশ্যই আমাদের এই প্রতিবেদন পূরণ এবং সেখান থেকে দেখে নিতে পারেন।

আপনি যদি এই মিস হওয়া পর্ব দেখতে চান তাহলে অবশ্যই আপনাদের জি ফাইভ অ্যাপটি ডাউনলোড করতে হবে। এটি সরাসরি আপনারা প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন অথবা তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন। ডাউনলোড করার পর অ্যাপটির ভিতরে প্রবেশ করে সার্চ করুন ফুলকি টিভি সিরিয়াল। এরপর এখান থেকে সরাসরি উপভোগ করতে পারবেন একজন দর্শক নাটকটি। এরকম আরো অন্যান্য ভারতীয় টিভি সিরিয়াল গুলো কিভাবে দেখতে হয় সেগুলো যদি জানতে চান তাহলে আমাদের বিনোদন ক্যাটাগরি দেখবে ধন্যবাদ তথ্যপ্রযুক্তি পড়বেন। এই সকল ক্যাটাগরিতে শেয়ার করা হয়ে থাকে সর্বশেষ আপডেট ট্রিক্স‌।

অন্যান্য: সোহিনী সরকারের ভাইরাল ছবি

Share This Article