সালার বক্স অফিস কালেকশন: Salaar Box office Collection

Jahid Hasan

আমরা আমাদের ওয়েবসাইটে সালার মুভি মুক্তি সম্পর্কে জানতে পেরেছি। তবে আজকে আমরা জানবো সালার বক্স অফিস কালেকশন সম্পর্কে। চলে আসুন এখন আমরা দেখে নেই Salaar Box office Collection সম্পর্কে।

বর্তমানে বলিউড সহ সাউথ ইন্ডিয়ান মুভি গুলোতে চলছে দারুন মুভির সমাহার। ধারণা করা হচ্ছে ২০২৩ সালে ভারতের ইতিহাসে সবচেয়ে বেশি বাজেটের মুভি এবং আয়ের মুভি গুলো প্রকাশিত হচ্ছে। কারণ ২০২৩ সালের মুভিগুলো অনেক রেকর্ড ভেঙে দিয়েছে এবং এগিয়ে রয়েছে অনেক বেশি। তার মধ্যে আরেকটি মুভির রেকর্ড ভাঙতে যাচ্ছে প্রভাসের অভিনীত সালার মুভিটি। এখন আমরা এই মুভি সম্পর্কে বিস্তারিত সকল তথ্যগুলো জানবো এবং আপনাদেরকে জানানোর চেষ্টা করব। প্রথম দিনেই তার বক্স অফিস কালেকশন কত হলো এবং অন্যান্য মুভি থেকে কতটা এগিয়ে রয়েছে সে সম্পর্কেও।

Salaar Box office Collection

মূলত এই চলচ্চিত্রটি পরিচালনা করেছিলেন প্রশান্ত নিল। এখানে মূল চরিত্রে অভিনয় করেছে সুপারস্টার প্রভাস। এটি হচ্ছে একশন এবং ভায়োলেন্স ক্যাটাগরির মুভি। প্রথম দিনেই বক্স অফিসের কালেকশনে অনেকটা এগিয়ে গেছে বলে শোনা যাচ্ছে। কতটা এগিয়ে গেছে সে বিষয় সম্পর্কে আপনাদের সামনে তুলে ধরব। ২২ ডিসেম্বর মুক্তি পেয়েছে এই মুভিটি এবং প্রথম দিনে আয় করেছে ৯৫ কোটি রুপি। আর সারা বিশ্বজুড়ে আয় করে নিয়েছে 800 কোটি রুপি। অর্থাৎ প্রথম দিনে বড়সড়ো অ্যামাউন্ট আয় করে নিয়েছে এই মুভিটি।

মুভি বিশেষজ্ঞদের মতে অনেকেই বলছেন এবারে খুব দ্রুত ৭০০ কোটির রুপি ছাড়িয়ে যাবে এই মুভিটি। আর দ্রুত বিগত মুভি গুলো রেকর্ড ভেঙ্গে দিতে পারে এই সালার। ২১ ডিসেম্বর মুক্তি পেয়েছে শাহরুখ খানের ডাংকি মুভি। বক্স অফিস কালেকশনের দিক থেকে পিছিয়ে রয়েছেন তারা। তাদের প্রথম দিনে আয় হয়েছে সারা বিশ্বজুড়ে মাত্র ৫৮ কোটি রুপি। এদিকে আজকে শনিবার এবং আগামী রবিবার সাপ্তাহিক ছুটির দিন। আর এই সাপ্তাহিক ছুটির দিনেই বক্স অফিসে সুপারহিট হয়ে থাকে। এখন পরবর্তী সময় দেখা যাবে এই মুভির মধ্যে কোনটি বক্স অফিসের দিক থেকে এগিয়ে যায়। ধারণা করা হচ্ছে সালার অফিস কালেকশন থেকে অনেক এগিয়ে থাকবে। Salaar Box office Collection ছাড়াও আরো অন্যান্য মুভির কালেকশন সম্পর্কে জানতে হলে অবশ্যই আমাদের বিনোদন ক্যাটাগরি দেখবেন।

ডানকি মুভি বক্স অফিস কালেকশন

আরোও পড়ুন: সালার মুভি ওয়ার্ল্ডওয়াইড বক্স অফিস কালেকশন কত?

আরোও পড়ুন: ডানকি মুভি ওয়ার্ল্ডওয়াইড বক্স অফিস কালেকশন কত?

আরোও দেখুন: ডাংকি মুভি বক্স অফিস কালেকশন ইন্ডিয়া এবং অন্যান্য দেশগুলোর?

আরোও দেখুন : Salaar Movie প্রথম ৫ দিনের বক্স অফিস কালেকশন

আরোও দেখুন: অ্যানিমেল মুভি বক্স অফিস কালেকশন

Share This Article