তানজিম সাকিবের রোজার আপডেট খবর

Jahid Hasan

আজকে আমাদের এই প্রতিবেদনে তুলে ধরা হবে তানজিম সাকিবের রোজার সংক্রান্ত খবরগুলো। কারণ ইতিমধ্যে তিনি বেশ ভাইরাল হয়েছেন তিনি কি সত্যিই রোজা ছিলেন নাকি ছিলেন না সে বিষয়ে সম্পর্কে উদঘাটন করার চেষ্টা করব এই প্রতিবেদনে। চলুন তাহলে আমরা দেখে নেই আজকের এই খেলা প্রসঙ্গে তথ্যটি।

বাংলাদেশ এবং শ্রীলংকার বিভিন্ন সিরিজ অনুষ্ঠিত হচ্ছে। ইতিমধ্যে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হয়ে গিয়েছে যেখানে বাংলাদেশ একটিতে জয়লাভ করেছে এবং অপরদিকে হেরে গিয়েছে। এবার অনুষ্ঠিত হচ্ছে ওয়ানডে ম্যাচ। প্রথম ওয়ানডে ম্যাচেতে ব্যাপক ব্যবধানে জয়লাভ করে বাংলাদেশ ক্রিকেট টিম। বিশেষ করে আজ মল হোসেন শান্তর সেঞ্চুরি দুর্দান্ত জয় আনে ওয়ানডেতে। তবে এই ওয়ানডে ম্যাচের অন্যতম একটি নায়ক হচ্ছে তার জন্য সাকিব।

তানজিম সাকিবের রোজার আপডেট খবর

মূলত তিনি একজন প্রেসার বলার বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটের। এখানে যে বিষয়টি লক্ষ্য করা যায় সেটি হচ্ছে গত ম্যাচের তিনি ম্যাচ চলাকালীন সময়ে পানীয় পান করে। প্রথমে অনেকে ভেবেছিল এটি ইফতারের পরে সময় কিন্তু প্রকৃতপক্ষে এটি ইফতারের আগের সময়। তিনি এর আগেও ফ্রি ‌মিক্সিং এবং অন্যান্য ইসলামিক বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করে ব্যাপক ভাইরাল হয়েছিলেন।

গত কয়েক সপ্তাহ আগেও তিনি এই প্রশ্নের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিলেন। ইসলামের বিষয়ে তিনি ব্যাপক সচেতন একজন ব্যক্তি। কিন্তু রমজানের সময় রোজা না থাকার কারণে এ বিষয়টি ব্যাপক নজরে আসে সকলের কাছে। অনেকেই বলেন তিনি নিজে রোজা রাখেন না কিন্তু অন্যকে পরামর্শ দেন এটা অনেকটাই যুক্তিগত নয়। এই বিষয় নিয়ে Facebook সহ বিভিন্ন ধরনের প্রার্থনা চলে ব্যাপক সমালোচনা। আবার অনেকে বলতেছেন দেশের জন্য খেলে রোজা না রাখলে তেমন কোন সমস্যা নেই। আবার অনেকে বলছে সবার আগে ধর্ম তারপর খেলা। তবে যাই হোক এ বিষয় নিয়ে তানজিম সাকিব এ পর্যন্ত মুখ খুলে নিয়ে তার সম্পর্কে আপডেট খবর পাওয়া মাত্রই আপনাদেরকে জানিয়ে দেওয়া হবে। সকল আপডেট খবর গুলো পেতে হলে অবশ্যই আমাদের নোটিফিকেশন অন করে রাখুন। তাহলে যে কোন খবর প্রকাশিত হয় মাত্রই আপনারা জানতে পারবেন।

অন্যান্য প্রতিবেদন: ভারতে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা ২০২৪

Share This Article