ইমরান এবং স্যান্ডি সাহা সম্পর্ক | BD Imran and Sandi Saha PIc

Jahid Hasan

আমাদের এই প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে বিডি ইমরান এবং স্যান্ডি সাহা সম্পর্ক নিয়ে। সম্প্রীতি সময়ে ভাইরাল হয়েছে দুই দেশের টিকটকের এবং কনটেন্ট ক্রিয়েটর। তাদের BD Imran and Sandi Saha PIc বিষয় সম্পর্কেই আমরা আলোচনা করব।

কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ছড়িয়ে গেছে বিভিন্ন ধরনের ভিডিও দিয়ে। একটি ভিডিও হচ্ছে এটি তার মধ্যে। বিশেষ করে ফেসবুক এবং ইউটিউবে তাদের ভিডিও সবচেয়ে বেশি এখন দেখা যাচ্ছে। এর মধ্যে বিডি ইমরানকে কাঁদতে কাঁদতে দেখা দিয়েছে বিভিন্ন ধরনের কথা বলতে। কি ঘটেছিল এখন কি কারনে এমন হয়েছিল সে বিষয়ে সম্পর্কে আপনাদের সামনে আজকের এই প্রতিবেদনে তুলে ধরা হবে। যাতে করে আপনারা এই প্রতিবেদন মাধ্যমে সকলকে যতগুলো জানতে পারেন এবং সত্য ঘটনা উদঘাটন করতে পারেন।

ইমরান এবং স্যান্ডি সাহা সম্পর্ক

বাংলাদেশের জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর এবং টিকটকার মধ্যে অন্যতম হচ্ছে বিডি ইমরান। বিভিন্ন ধরনের ফানি ভিডিও এবং অন্যান্য কনটেন্ট তৈরি করতে তিনি। অন্যদিকে স্যান্ডি সাহা হচ্ছে ভারতের একজন কন্টেন্ট ক্রিয়েটর। এর আগেও বেশ কয়েকবার সমালোচিত হয়েছেন তিনি ভারতের মধ্যেই। আবার নতুন করে ভাইরাল হলেন বাংলাদেশ ইমরানকে নিয়ে। এই প্রতিবেদনে আমরা সেই বিষয়টি এখন জানব।

BD Imran and Sandi Saha PIc

সপ্তাহখানেক আগে ঘটে গিয়েছিল প্রিন্স মামুন এবং লায়লার ঘটনা। সেটার সমাধান করতে এসেছিল ভারত থেকে আগত স্যান্ডি সাহা। সেখানে বিভিন্ন টিকটকারদের পাশাপাশি দেখা দিয়েছে ইমরান কেউ। তবে গতকালকে থেকে যে বিষয় ভাইরাল হয়েছে সেটি হচ্ছে ইমরান এবং স্যান্ডি সাহার ছবি। এরপর এই বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন ধরনের প্লাটফর্মে ভাইরাল হয়ে যায়। স্যান্ডি সাহা তার ফেসবুক পেজে এসে বলে তাদের মধ্যে সম্পর্ক রয়েছে এবং তাদের ঘনিষ্ঠ হওয়ার কথা হয়েছে। আর সেটি অস্বীকার করছে এখন বিডি ইমরান। অন্যদিকে বিডি ইমরান জানিয়েছে তাকে মদ খাওয়ানো হয়েছে এবং সেই মুহূর্তে তাকে দিয়ে এই ছবি তোলানো হয়েছে। তার সাথে আদৌ কোন সম্পর্ক নেই এবং তাদের মধ্যে কোন ধরনের রিলেশন নেই।

Salaar Movie 3 Days Box office Collection

এ বিষয় নিয়ে তার ক্যারিয়ারে অনেক ধরনের প্রভাব ফেলছে বলে কেঁদে কেঁদে আমাকে জানিয়েছে তার ফেসবুক ভিডিওতে। ইমরান এবং ইমরান এবং স্যান্ডি সাহা সম্পর্ক দিয়ে এখন পর্যন্ত কোন ধরনের পর্যাপ্ত পরিমাণে পাওয়া যায়নি। এই বিষয় নিয়ে আপডেট তথ্য পাওয়া মাত্রই আপনাদেরকে আমরা জানিয়ে দেবো।

Share This Article