বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

Jahid Hasan

বাংলাদেশ ব্যাংক তাদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে। এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে সারা বাংলাদেশ থেকে প্রায় ১০০ এর অধিক প্রার্থীদেরকে নিয়োগ দিবে। এখানে আবেদন করতে ইচ্ছুক তারা অবশ্যই নির্দিষ্ট সময়ের ভিতরে আবেদন করে ফেলবেন।

অনেকেরই ইচ্ছে থাকে ব্যাংকে চাকরি করার আর সেটা যদি বাংলাদেশ ব্যাংক হয়ে থাকে তাহলে তো কথাই নেই। বিভিন্ন ধরনের ব্যাঙ্ক মিলে বাংলাদেশ ব্যাংকের অধীনস্থ ব্যাংকগুলোতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে। এখানে রয়েছে সোনালী ব্যাংক, জনতা ব্যাংক এবং আরো অন্যান্য ব্যাংকগুলো। স্বপ্ন থাকে এখানে চাকরি করার অনেকের। আর তাদের স্বপ্ন এখন পূরণ হতে যাচ্ছে এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে। এখন আমরা এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে পরিপূর্ণ সকল তথ্যগুলো জেনে নেই।

বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সর্বশেষ যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশকৃত করা হয়েছে এখানে ৯টি ক্যাটাগরিতে জনবল নিয়োগ দিবে বাংলাদেশ ব্যাংক কর্তৃপক্ষ। আর এই নয়টি ক্যাটাগরিতে সর্বমোট ১১১ জন প্রার্থীদেরকে সরাসরি নিয়োগ দেওয়া হবে। এখানে আবেদন করার জন্য একজন প্রার্থীকে অবশ্যই অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইন ব্যতীত কোন ধরনের আবেদন গ্রহণ করা হবে না।

এখানে আবেদন করতে ইচ্ছুক তারা অবশ্যই নিচের দেওয়া নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন এবং এখান থেকে দেখে আবেদন করে ফেলুন। বিভিন্ন পদের জন্য বিভিন্ন শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন রয়েছে সুতরাং আপনি কোন পদে আবেদন করতে চাচ্ছেন সেই পদের যোগ্যতা দেখুন এবং অনলাইনে আবেদন করে ফেলুন।

বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ছাড়াও আরো অন্যান্য সকলেই বিজ্ঞপ্তি পেতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত বলবেন। আমাদের ওয়েবসাইটের সকল চাকরির খবর দেওয়া হয়ে থাকে সবার আগে।

আরো পড়ুন: সহকারী প্রধান শিক্ষক নিয়োগ ২০২৪

Share This Article