বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান ২০২৪

Jahid Hasan

আমাদের আজকের পর্বে তুলে ধরা হচ্ছে বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান ২০২৪ সম্পর্কে। কারণ বাংলাদেশের অন্যতম একটি ক্রীড়া আয়োজন করা হয় যার মাধ্যমে ব্যাপক সাড়া পায় বাংলাদেশের এবং আন্তর্জাতিক বিশ্বের ক্রিকেট ভক্তারা।

আগামীকাল ১৯ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশের সেই বহুল কাঙ্খিত বিপিএল। আর এখানে পারফরম্যান্স করবে দেশে-বিদেশি সকল ক্রিকেট তারকারা। আসুন আমরা এই বিপিএল খেলার সম্পর্কে সকল তথ্যগুলো জেনে নেই। এবারের বিপিএলে অংশগ্রহণ করছে প্রায় সাতটি দল এবং এ সাতটি দলে রয়েছে দেশি সকল দক্ষ বোলার এবং ব্যাটসম্যানরা। তবে পূর্বের তুলনায় এবার দুর্দান্ত সকল জানোয়ারেরা রয়েছে এবং জমকালো ভাবে আয়োজন করা হচ্ছে এই ম্যাচ। ধারণা করা হচ্ছে পূর্বের তুলনায় এবারের খেলা গুলো হবে দুর্দান্ত বিশেষ করে বরিশাল এবং কুমিল্লার টিম সবচেয়ে বেশি শক্তিশালী। সিলেট স্ট্রাইকার্স বেশ এগিয়ে রয়েছে যার কারণে হাড্ডাহাড্ডি হবে প্রতিটি ম্যাচ।

বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান ২০২৪

প্রত্যেক বছর বিপিএল অনুষ্ঠিত হয়ে থাকে কিন্তু করোনা কালীন সময়ে কয়েকটি ম্যাচ বাদ গিয়েছে। তবে আবার শুরু হয়েছে এই বিপিএল ম্যাচ। এবারের এই বিপিএল ম্যাচ অনুষ্ঠিত হবে বেশ আকর্ষণীয় ভাবেই। প্রত্যেকবার উদ্বোধনী অনুষ্ঠান হলেও এবার উদ্বোধনী অনুষ্ঠান হবে কিনা সে বিষয় নিয়ে রয়েছে সংশয়। কারণ এখন পর্যন্ত এ বিষয় নিয়ে কোন ধরনের আপডেট তথ্য পাওয়া যায়নি বিপিএল আয়োজক কর্তৃপক্ষ থেকে। তবে সেটি হবে কিনা সে বিষয় নিয়ে রয়েছে সন্দেহ। আমরা আপডেট খবর পাওয়া মাত্রই আপনাদেরকে সকল কিছু জানিয়ে দেবো আপডেটের মাধ্যমে। এখন আমরা দেখে নিব বিপিএলে অংশগ্রহণকারী বিভিন্ন দলের তালিকা।

  • কুমিল্লা ভিক্টোরিয়ান্স
  • রংপুর রাইডার্স
  • দুর্দান্ত ঢাকা
  • ফরচুন বরিশাল
  • চট্টগ্রাম চ্যালেঞ্জার্স
  • খুলনা টাইগার্স
  • সিলেট স্টাইকার্স

বিপিএল ২০২৪ এ অংশগ্রহণকারী দলের তালিকা এটি। বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান হবে কিনা অথবা এটি দেখার জন্য অবশ্যই আমাদের ওয়েবসাইটের বিপিএল ক্যাটাগরি দেখবেন। আমাদের ওয়েবসাইটে বিপিএল লাইভ সরাসরি দেখানো হবে যারা দেখতে চান তারা অবশ্যই আমাদের ওয়েবসাইটে নির্দিষ্ট সময় প্রবেশ করবেন।

আরো পড়ুনঃ বিপিএল ২০২৪ ফিকচার 

Share This Article