বয়কট গ্রামীণফোন সোশ্যাল মিডিয়াতে ঝড়

Jahid Hasan

বর্তমান সোশ্যাল মিডিয়াতে ঝড় উঠেছে বয়কট গ্রামীণফোন এ বিষয় নিয়ে। মোবাইল অপারেটর ব্যবহারকারীরা এ বিষয় নিয়ে এত উত্তেজিত এবং রাগান্বিত সে বিষয় সম্পর্কে আজকের এই প্রতিবেদনে আপনাদের সামনে তুলে ধরা হবে।

বাংলাদেশের বেশ কয়েকটি সিম অপারেটর থাকলেও তার মধ্যে জনপ্রিয় একটি অপারেটর হচ্ছে গ্রামীণফোন। জনপ্রিয়তা শুধুমাত্র আজকে নয় বেশ কয়েক যুগ ধরে তাদের জনপ্রিয়তা রয়েছে শীর্ষ পজিশনে। থেকে গ্রামাঞ্চল পর্যন্ত তাদের দুর্দান্ত নেটওয়ার্কের মাধ্যমে তাদের ব্যবহারকারী এত বৃদ্ধি পেয়েছে। কিন্তু সম্প্রতি সময়ে তারা ব্যাপক সমালোচিত হচ্ছে কেন সমালোচনা শিকার হচ্ছে এখন আমরা সে বিষয় সম্পর্কে জানব।

বয়কট গ্রামীণফোন সোশ্যাল মিডিয়াতে ঝড়

প্রায় বছর খানেক হল গ্রামীণফোন সর্বনিম্ন রিচার্জ ২০ টাকা করে দিয়েছিল কিন্তু বিভিন্ন অফারের ক্ষেত্রে তার থেকে কম টাকা রিচার্জ করা সম্ভব হতো। তবে তার পূর্বে যে কোন অ্যামাউন্ট অর্থাৎ পাঁচ টাকার বেশি রিচার্জ করা সম্ভবত যে কোন অফারের ক্ষেত্রে আর সর্বনিম্ন রিচার্জ ছিল মাত্র 10 টাকা। প্রায় এক যুগের বেশি সময় ধরে এই পদ্ধতি থাকলেও সম্প্রতি সময়ে আবার নতুন পরিবর্তন করেছেন গ্রামীণফোন। গ্রামীণফোন এখন সর্বনিম্ন রিচার্জ ৩০ টাকা করে দিয়েছে এবং যে কোন অফার এর ক্ষেত্রে এর থেকে কম টাকা রিচার্জ করতে পারবে।

এ বিষয় নিয়ে বেশ সমালোচনার শিকার হচ্ছে গ্রামীণফোন অপারেটর। অনেকের সাধ্যের বাইরে এ বিষয়টি এবং অনেকেরই সম্ভব নয়। দেশের বিভিন্ন অপারেটর গুলো এখন পর্যন্ত ২০ টাকার কম রিচার্জ হলেও একমাত্র গ্রামীণফোন ৩০ টাকা পর্যন্ত করে দিয়েছে। সোশ্যাল মিডিয়াতে বয়কট গ্রামীণফোন স্লোগান উঠে গিয়েছে। সর্বনিম্ন রিচার্জ ৩০ টাকা কার্যকর করা হবে আজ ১০ জানুয়ারি থেকে।

এ বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়া এবং অন্যান্য বিষয় নিয়ে ব্যাপক আলোচনা হচ্ছে। গ্রামীণফোন কর্তৃপক্ষ থেকে এ বিষয়ে কোনো ধরনের সাড়া পাওয়া যায়নি বলে জানিয়েছেন বিভিন্ন গণমাধ্যম।

আরো দেখুন: ২০২৪ সালে যে নতুন বাইক গুলো বাংলাদেশে আসবে

Share This Article