শাকিব খানের নতুন মুভি তুফান

Jahid Hasan

সকল কিছু ঠিক থাকলে ঈদের সময় মুক্তি পাবে শাকিব খানের নতুন মুভি তুফান। চলুন আজকে আমরা এই মুভি সম্পর্কে জানি এবং বিস্তারিত অন্যান্য তথ্যগুলো দেখে নেই।

বর্তমান সময়ে ডলিউডের অন্যতম সুপারস্টার হচ্ছে শাকিব খান। তাদের এই জনপ্রিয়তার কারণে শুধুমাত্র এবার বাংলা নয় ওপার বাংলা ও তার রয়েছে অনেক জনপ্রিয়তা। দীর্ঘ সময় ধরে বাংলা ইন্ডাস্ট্রিতে তারা যেতে চলছে এবং কি বাংলাদেশের দীর্ঘ সময়কার সুপারস্টার তিনি। তার একটি মুভির অপেক্ষায় থাকে প্রায় কয়েক লক্ষ থেকে কয়েক কোটি দর্শক পর্যন্ত। বিগত বছরগুলোতে নিয়মিত তার ছবিগুলো মুক্তি পেলেও বেশ কয়েক বছর ধরে লিমিট ভাবে মুক্তি পাচ্ছে তার মুভি। যেমন গত বছর প্রিয়তমা মুভি মুক্তি পেয়েছিল যা অনেক জনপ্রিয়তা অর্জন করেছিল। বাংলা মুভির বেদের মেয়ে জোসনা রেকর্ড ভেঙ্গে দিয়েছে অনেকে বলছেন । বাংলাদেশ এবং কলকাতাতেও ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে এই মুভিটি। যা এখন পর্যন্ত অনেক দর্শকের মন কেড়েছে। আসুন আমরা ২০২৪ সালের এই মুভি সম্পর্কে জেনে নেই।

শাকিব খানের নতুন মুভি তুফান

খুব শীঘ্রই মুক্তি পেতে যাচ্ছে এই তুফান মুভিটি। শাকিব খানকে নতুন লুকে দেখা যাবে বলে জানা যাচ্ছে এবং বেশ কয়েকটি ছবিতে এই অবস্থায় দেখা গিয়েছে। অনেকে বলছে বলে ওঠে এবং সাউথ ইন্ডিয়ান টাইপ হবে এই মুভিটি যার কারণে অন্য মুভি গুলো তুলনায় সুপারহিট হতে যাচ্ছে ‌ অন্যদিকে শাকিব খান ভক্তরা বলছেন এবারের ঈদে দারুন একটি ধামাকা হবে বাংলা মুভির ক্ষেত্রে। কেননা বাংলা মুভির বেশ জনপ্রিয়তা দিনদিন কমে ছিল সেখানে শাকিব খানের এই মুভিটি বাংলা মুভি প্রাণ ফিরিয়ে দিতে পারে বলে জানিয়েছেন। গত বুধবার তার জন্মদিন উপলক্ষে এর একটি পোস্টার প্রকাশিত করে। আর এই পোস্টটা প্রকাশিত হওয়ার পর থেকেই ব্যাপক সাড়া ফেলে নেট দুনিয়ায়।

শাকিব ভক্তরা জানাচ্ছেন এবারে তার এই মুভিটি দারুন অ্যাকশনে ভরপুর হবে যা তার ভক্তদেরকে আরো মনোমুগ্ধকর করে তুলবে। এই মুভিটির পরিচালক হচ্ছে রায়হান রাফি। মূলত ফাস্ট লুক প্রকাশিত করা হয়েছে আর খুব শীঘ্রই এর ট্রেইলার প্রকাশিত করা হবে। আর শাকিব খানের নতুন মুভি তুফান যারা দেখতে চান তারা অবশ্যই অপেক্ষা করুন কারন খুব শীঘ্রই অফিসিয়াল মুক্তি দেওয়া হচ্ছে। এই সংক্রান্ত আরো আপডেট খবর গুলো পেতে হলে অবশ্যই আপনারা আমাদের পত্রিকা পড়বেন।

অন্যান্য- জায়েদ খানের নতুন মুভি

Share This Article