ভাইরাল গান ২০২৩ | Viral Song 2023

Jahid Hasan
ভাইরাল গান ২০২৩ | Viral Song 2023

প্রতিবারের মতো আমরা আজকে হাজির হয়েছি ভাইরাল গান ২০২৩ সম্পর্কে। কারণ আমরা যারা ফেসবুক অথবা ইন্টারনেট ব্যবহার করে থাকি প্রতিনিয়ত আমাদের সামনে কিছু গান আসে। যে গান বেশি প্রচলিত হয় তাকেই ভাইরাল গান বলা হয়।

প্রত্যেক বছর এমন কিছু গান আসে যেগুলো খুব দ্রুত ভাইরাল হয়। যেমন কত বছর প্রথম দিক থেকে ভাইরাল হয়েছিল কাঁচা বাদাম গান। টিকটক সহ সোশ্যাল মিডিয়া বিভিন্ন প্লাটফর্মে এই গান চলমান ছিল। ঠিক তেমনভাবে এবারও বেশ কিছু গান ভাইরাল হয় যেগুলো মজার এবং অনেক শ্রুতি মধুর। তবে যাই হোক যে গানটি সর্বোচ্চ সংখ্যক মানুষ শুনে এবং তা গায় তাকে ভাইয়ের গান বলা হয়ে থাকে। এবারও বেশ কয়েকটি গান ভাইরাল হয়েছে যেগুলো মানুষ অনেক শুনেছে এবং শেয়ারও করেছে। তাহলে আজকে আমরা বেশি কথা না বাড়িয়ে আমরা দেখে নেই এ বছরের সেরা ভাইরাল গানগুলো।

ভাইরাল গান ২০২৩

কোক স্টুডিও

২০২৩ সালের গানের মধ্যে সবচেয়ে সেরা গান অর্থাৎ প্রতি মধুর হয়েছে কোক স্টুডিওর গান। এই গান নিয়ে সেলিব্রেটিরা পর্যন্ত তাদের ভিডিওতে ব্যবহার করেছে। এ ভিডিও যারা শুনতে চান তারা নিচের লিঙ্কে প্রবেশ করুন এবং দেখে নিন ভাইরাল গান ২০২৩ এর এই সুন্দর গানটি। মূলত কোক স্টুডিওতে যখন এই গানটি গিয়েছিল তারপর থেকেই ভাইরাল হয়েছে এই মিউজিক।

ও প্রিয়তমা

শাকিব খান অভিনীত ও প্রিয়তমা গানটি তালিকায় রয়েছে। কারণ এ সিনেমাটি বাংলাদেশের বিগত সকল সিনেমার আই রেকর্ড ভেঙে দিয়েছে এবং ওপার বাংলা বেশ জনপ্রিয়তা পেয়েছে। সেই সঙ্গে সঙ্গে এই গানের জনপ্রিয়তা অনেক বেশি পেয়েছে এমনকি tiktok ভিডিওতেও এ গানের জনপ্রিয়তা দেখা দিয়েছে। আপনারা চাইলে ইউটিউবে সার্চ করে এই গানটি শুনতে পারেন।

ঝুমকা

বাংলাদেশে জনপ্রিয় গানের তালিকা রয়েছে এই ঝুমকা গানটি। অনেক রিল ভিডিও তৈরি করা হয়েছে এই গানের মাধ্যমে এবং অনেকের মুখোমুখি শোনা যায় এখনো এই গানটি। আর বিশেষ করে নাচের প্রোগ্রামে এই গানের ব্যবহার সবচেয়ে বেশি হয়েছে। তাই ভাইরাল গান ২০২৩ এর তালিকায় এদিকে রাখা হয়েছে।

দেওরা

রোমান্টিক এবং সাধারণ মিউজিক এর মধ্যে জনপ্রিয়তা অর্জন করে। সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছে টিক টক এবং বিভিন্ন ধরনের প্লাটফর্মের রিলস ভিডিওর ক্ষেত্রে। তবে বিভিন্ন ধরনের তর্ক-বিতর্ক শুরু থেকেই হয়ে আসছিল বিশেষ করে এর অশ্লীলতা দিয়ে। দেখে মনে করতেছে এই গানে রয়েছে অশ্লীলতা রয়েছে আবার অনেকে মনে করছে এটি প্রকৃতপক্ষে পুরাতন ভাষায় গান করা হয়েছে।

নতুন ওয়েব সিরিজ লিস্ট

আশা করি এই আর্টিকেলের মাধ্যমে আপনারা ভাইরাল গান সম্পর্কে ধারণা পেলাম। ২০২৩ সালের ভাইরাল ভিডিও গুলো দেখার জন্য অবশ্যই আমাদের সঙ্গে থাকবেন আমরা সবগুলো আপনাদের সামনে উপস্থাপন করার চেষ্টা করব।

Share This Article