মুকেশ আম্বানির পুত্রের প্রি ওয়েডিং অনুষ্ঠানে হাজির হয়নি যারা

Jahid Hasan

বর্তমানে নেট দুনিয়ায় সবচেয়ে বেশি ভাইরাল হচ্ছে মুকেশ আম্বানির পুত্রের প্রি ওয়েডিং সম্পর্কে নিয়ে। যেখানে ঘটে যাচ্ছে বেশ কিছু মজার মজার ঘটনা এবং অনেকে জানতে চাচ্ছেন কে কে আসেনি তাদের এই বিয়েতে।

মুকেশ আম্বানির পুত্রের প্রি ওয়েডিং অনুষ্ঠানে হাজির হয়নি যারা

গত কয়েকদিন ধরে এই অনুষ্ঠান চলমান রয়েছে এমনকি এখন পর্যন্ত আয়োজন রয়েছে বেশ কিছু। মুকেশ আম্বানির শুধুমাত্র দক্ষিণ এশিয়ার মধ্যে নয় সারা বিশ্বের মধ্যে প্রথম সেরা ১০ ধনীর তালিকায় জায়গা দখল করে রেখেছেন। তার বিয়েতে অতিথি হিসেবে রয়েছে গ্রামের মানুষ থেকে শুরু করে বিল গেটস এবং মার্ক জাকারবার্গ এর মত মানুষেরা। সাধারণত একজন গায়িকাকে গান গাওয়ার জন্য আনা হয়েছে প্রায় এক শতকোটি টাকা দিয়ে। এখানে দেখা যাচ্ছে মহেন্দ্র সিং ধোনি, শচীন টেন্ডুলকার, বলিউডের ৩ খান সহ সকল জনপ্রিয় তারকারা। কিন্তু এখানে আসেনি কারা এই বিয়েতে সে বিষয় সম্পর্কেই অনেকে জানতে চাচ্ছেন।

সবচেয়ে আগ্রহের বিষয় হচ্ছে দর্শকদের চেয়ে ঋত্বিক রোশন কেন আসেনি। মূলত তিনি বর্তমানে শারীরিকভাবে অনেকটা অসুস্থ তাই এই প্রোগ্রামে আসতে পারেনি। এছাড়াও এখানে দেখা যায়নি বচ্চন পরিবারের কাউকে আবার প্রিয়াঙ্কা চোপড়ার কোন প্রস্তুতি ছিল এখানে। কিন্তু তিনি মুকেশ আম্বানির কালচার সেন্টারে এসেছিলেন আমেরিকা থেকে। এখানে আরো দেখা যায়নি আনুশকা শর্মা এবং বিরাট কোহলিকে। কিন্তু কি কারনে তারা উপস্থিত হয়নি সে বিষয়টি সম্পর্কে এখনো জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে তাদের নতুন সন্তানের আগমন হয় তারা আসতে পারেনি।

অন্যান্য প্রতিবেদন: মুকেশ আম্বানির ছোট ছেলের বিয়ের

Share This Article