৭০০ কোটি রুপির পথে সালার মুভির বক্স অফিস কালেকশন

HM Mahfuj

এই বছর ফিল্ম পাড়ায় চলছে মহা উৎসব চারিদিকে প্রশংসায় বাসছে প্রভাস অভিনীত সালার মুভি গত ২২ ডিসেম্বর মুক্তি পেয়েছিল Salaar Movie প্রথম দিন থেকেই এই মুভিটি বক্স অফিসে দামাল শুরু করেছে একটার পর একটা রেকর্ড ভাঙছে বলিউড সহ অন্যান্য ফিল্ম ইন্ডাস্ট্রির। 

প্রথম দিন সালার মুভি রিলিজ হওয়ার পর শুধু ইন্ডিয়ায় সালার মুভি বক্স অফিস কালেকশন ছিল ৯০.৭ কোটি রুপি এবং সালার ওয়ার্ল্ডওয়াইড কালেকশন ছিল ১৭৫ কোটি রুপি। আজ মুভিটি মুক্তি পাওয়ার অনেক দিন পরও Salaar Movie Box Office কালেকশন করেই যাচ্ছে। 

এই বছর অনেক মুভি রিলিজ হয়েছে তন্মধ্যে উল্লেখযোগ্য হল  শাহরুখ খানের পাঠান, জওয়ান, জেলর, বিজয়ের লিও, গদার ২ এর মত বড় বড় মুভি, কিন্ত সালার মুভি এই সব মুভির সাথে লড়াই করতে দেখা যাচ্ছে আজকের সালার মুভি বক্স অফিস কালেকশন ছাড়িয়ে গেছে ৫০০ কোটি রুপি। এই সাপ্তাহে সালার মুভি ৫০০ কোটি রুপি বক্স অফিস কালেকশন করেছে ওয়াল্ডওয়াইড এবং ইন্ডিয়ায় ৭০০ রুপি কোটি ছাড়িয়েছে প্রভাস-অভিনীত সালার মুভি। খুব শীঘ্রই ৬০০ কোটি রুপি ছাড়িয়ে যাবে Salaar Movie Worldwide Box office collection.

সালার মুভির প্রধান অভিনেতা প্রভাসের জন্য এই মুভিটি একটি বড় পরিবর্তন নিয়ে আসতে চলেছে কারন বাহুবলী 2 মুভির পর থেকে ফিল্ম পাড়ায় খুব বেশি হিট হয়নি প্রভাসের কোন মুভি।

আরোও পড়ুন: সালার বনাম ডানকি মুভি বক্স অফিস কালেকশনে কে এগিয়ে?

Share This Article