ফুড আপ্পি ভাইরাল বক্তব্য | Food Appi video RJ Kibria

Jahid Hasan

বর্তমান সময়ে অন্য একটি টপিক হচ্ছে ফুড আপ্পি ভাইরাল ভিডিও সম্পর্কে। তাকে নিয়ে প্রায় এক মাস ধরে বিভিন্ন ধরনের আলোচনা হয়ে আসছে সোশ্যাল মিডিয়াতে। তিনি এত ভাইরাল হয়েছেন সে বিষয়টি এখন তুলে ধরব।

মূলত তিনি হচ্ছেন একজন ফুড ব্লগার। তিনি বিভিন্ন খাবারের রিভিউ করেন এমনকি বিভিন্ন রেস্টুরেন্ট থেকে খাবার সম্পর্কে জানায় তাদের ফ্যানদেরকে। এভাবেই চলছিল অনেক গোসলভাবে কিন্তু হঠাৎ করে তিনি একটি কথার মাধ্যমে ভাইরাল হয়ে যান। সেটি হচ্ছে তিনি বলেছিলেন যারা প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে পড়ে তারা কালচারে অনেক কিছুই নেগেটিভ থাকে। এরপর থেকে তার বিভিন্ন কথা এবং ভিডিও ভাইরাল হতে থাকে।

ফুড আপ্পি ভাইরাল বক্তব্য

উপরের টপিক নিয়ে বিভিন্ন ধরনের আলোচনা হলেও বেশ শেষের দিকে ছিল সে বিষয়টি। কিন্তু বেশ কয়েক সপ্তাহ আগে আর যে কিবরিয়ার সাথে তিনি তার এক্স হাসবেন্ডকে নিয়ে কথা তুলেছিলেন। সমগ্র বাংলাদেশের মানুষ শুনেছেন এমনকি তার প্রতি অন্যরকম পজেটিভ মন-মানসিকতা তৈরি হয়েছিল। তার কিছুদিন পরেই তার এক্স হাসব্যান্ড আরজে কিবরিয়াকে ফোনের মাধ্যমে তার বক্তব্য শোনায়‌। এরপর তার থেকে পারমিশন নিয়েই ভিডিও প্রকাশ করে।

Food Appi video RJ Kibria

তারপর চলে আসেন মূল ঘটনা। আরজে কিবরিয়া দুইজনের কথা রেকর্ড করে এবং তাদের বক্তব্য শুনে কয়েকটি পর্বে ভিডিও তৈরি করেন। যাতে করে দুইজনের বিষয় পরিষ্কার ভাবে বুঝতে পারে অডিয়েন্সরা। ঠিক তেমনটাই ভাবে এখন ভিডিও রয়েছে আর যে কিবরিয়ার ফেসবুক পেজে। যারা ফুড আপ্পি ভাইরাল বক্তব্যটি শুনতে চান তারা অবশ্যই নিচে দেওয়া লিংকে প্রবেশ করুন এবং সেখান থেকে দেখে নিন। আপনাদের বোঝার স্বার্থে আমরা সরাসরি তাদের ভিডিও তুলে ধরছি আপনাদের সামনে।

Share This Article