ভারত বনাম শ্রীলংকা ফাইনাল ম্যাচ

ভারত বনাম শ্রীলংকা ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে আজকে বিকাল ৩ঃ৩০ মিনিট থেকে। জমজমাট পূর্ণভাবে শুরু থেকেই এশিয়া কাপ অনুষ্ঠিত হলেও মাঝখানে বেশ কিছু নাটকীয় পর্যায়ে দেখা গেছে। আপনারা আজকের এই শ্রীলংকা বনাম ভারত লাইভ স্কোর খেলাটি উপভোগ করতে চান তাহলে আমাদের আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ুন।

৩০ আগস্ট শুরু হয়েছিল এশিয়া কাপের যাত্রা। আর এই ম্যাচটি শুরু হয়েছিল পাকিস্তান বনাম শ্রীলংকা খেলা দিয়ে। এবারের এশিয়া কাপে অংশগ্রহণ করেছিল মোট ছয়টি দেশ। আর এই ছয়টি দেশের নাম নিচে দেওয়া হল।

  • নেপাল
  • শ্রীলংকা
  • ভারত
  • আফগানিস্তান
  • বাংলাদেশ
  • পাকিস্তান

প্রথম পর্যায়ে ভাব পড়ে যায় আফগানিস্তান এবং নেপালের ক্রিকেট বাহিনীরা। অন্যদিকে সুপার ফোরে পৌঁছে বাংলাদেশ সহ বাকি ৩টি দল। এখানে নাটকীয় পর্যায়ে বলা হয়েছে কারণ বৃষ্টির কারণে বেশ কয়েকটি ম্যাচ স্থগিত করে দেওয়া হয়েছিল। এভাবেই মূলত পুরো সেমিফাইনালিটি শেষ হয়ে গেল।

ভারত বনাম শ্রীলংকা ফাইনাল ম্যাচ

প্রথম সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয় পাকিস্তান বনাম শ্রীলংকা। এই সেমিফাইনাল ম্যাচে শ্রীলংকা বাহিনীরা জয়লাভ করে পাকিস্তানি ব্যাটসম্যান এবং বোলারদেরকে কাবু করে। এছাড়াও তুলনামূলকভাবে শ্রীলংকারদের পয়েন্ট স্কোর বেশি থাকার কারণে এবং এখানে জয় পাওয়া মাত্রই তারা ফাইনালে পৌঁছে গিয়েছে।

দ্বিতীয় পর্যায়ে সেমিফাইনাল অনুষ্ঠিত হয় বাংলাদেশ বনাম ভারত। এখানে অনুষ্ঠিত হয় সেমিফাইনালে অংশগ্রহণ করে এই দুটি দেশ। খেলার প্রথম দিক অবস্থায় বাংলাদেশ ব্যাটারদের শোচনীয় অবস্থা থাকলেও পরবর্তীতে সাকিব আল হাসান ঘুরিয়ে নিয়ে আসে। অবশেষে বাংলাদেশ জয়লাভ করলেও তারা ফাইনালে খেলতে পারবেন না।

কারণ পয়েন্ট স্কোর থেকে বেশ পিছিয়ে রয়েছিল বাংলাদেশ ক্রিকেট টিম। এ কারণেই ফাইনালে খেলতে পারবেন না বাংলাদেশ এই ম্যাচটি। ভারত বনাম শ্রীলংকা ফাইনাল ম্যাচ দেখার জন্য আমাদের সঙ্গে।

এশিয়া কাপ ফাইনাল ম্যাচ লাইভ

আপনি যদি এশিয়া কাপ ফাইনাল ম্যাচ লাইভ দেখতে চান তাহলে অবশ্যই আমাদের এই নিচে থেকে লাইভ স্কোর দেখবেন। কোন দেশ কত রান করছে এবং কে বল করছে এই সকল বিশেষ সাহায্যপতীয় তথ্যগুলো পেয়ে যাচ্ছেন এখানে। টিভি স্কোরের সাথে মিল রেখে এখানে লাইভ আপডেট করা হয়ে থাকে। এরকম আরো সকল খেলা লাইভ দেখতে আমাদের সঙ্গে থাকুন।

ভারত বনাম শ্রীলংকা লাইভ ম্যাচ

ভারত বনাম শ্রীলংকা ফাইনাল ম্যাচ দেখুন আমাদের এখান থেকে এবং প্রয়োজনে আমাদের ওয়েবসাইটটি বুক মার্ক করে রাখুন।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *