সমালোচিত বাংলাদেশ ক্রিকেট টিম দিশেহারা

সমালোচিত বাংলাদেশ ক্রিকেট টিম দিশেহারা , এমনটাই ঘটেছে বর্তমান সময়ে। একের পর এক ভুলের কারণেই ছিটকে যাচ্ছে এশিয়া কাপ থেকে এই টাইগাররা। কেন লঙ্কারদের কাছে ভেজা বিড়াল হয়ে ফিরতে হচ্ছে তাদের সে বিষয় নিয়েই এখন আমরা আপনাদের সামনে উপস্থাপন করব।

একের পর এক পরাজয় বাংলাদেশ ক্রিকেট ভক্তরা আর মেনে নিতে পারছে না। প্রতিটা ম্যাচেই এমন অস্বাভাবিক পরাজয় সত্যিই হতাশার জন্য বাংলাদেশ ক্রিকেট ফ্যানদের জন্য। এশিয়া কাপে প্রথম ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল বাংলাদেশ বনাম শ্রীলংকা। হেরেছিল বাংলাদেশ ক্রিকেট টিমরা। জয়লাভ করেছিল আফগানের বিরুদ্ধে। কিন্তু হেরে গিয়েছিল আবার পাকিস্তানের কাছে। মোটকথা অশুভ শক্তি যেন তাদের কিছুই ছাড়ছে না। কিভাবে ফিরে আসবে এই বিভাগ থেকে তাও জানা নেই তাদের।

আফগানদের হারিয়ে সুপার ফোর এ প্রবেশ করলেও লঙ্কারদের হাতে হেরে এখন প্রায় ছিটকে পড়ার মতো এশিয়া কাপ থেকে বাংলাদেশে এটি। এদিকে হবে ফেটে উঠছে বাংলাদেশের ক্রিকেট ভক্তরা।

সমালোচিত বাংলাদেশ ক্রিকেট টিম দিশেহারা

এ পর্যন্ত এশিয়া কাপে বাংলাদেশ ক্রিকেট টিম খেলেছে মোট চারটি ম্যাচ। তিনটি হেরেছে এবং একটিতে জয়লাভ করেছে। প্রচুর আলোচনা সমালোচনা হচ্ছে বাংলাদেশসহ আন্তর্জাতিক বিশ্বে। ক্যাপটেন্সিকে বেশি দোষারোপ করা হচ্ছে। কেননা তার ভুলের কারণে এরকম পরাজয় স্বীকার করতে হয়েছে এমনটাই মনে করে বাংলাদেশ দর্শকরা। একের পর এক হার আর মেনে নিতে পারছে না টাইগারের ভক্তরা।

বিশেষ করে শাকিব আল হাসান খেলা শেষে সাংবাদিকদের প্রশ্ন সম্মুখীন হয় বেশি। কেন মাহমুদুল্লাহ রিয়াদকে নেয়া হলো না তামিম কেন আসলো না এই সকল বিষয় নিয়ে। তাদের মত দক্ষ খেলোয়াড়রা এখানে আসলো না কারণ কি এই নিয়ে সাংবাদিকরা প্রশ্ন করে। এ প্রশ্ন করা হঠাৎ করে রেগে যায় বাংলাদেশের ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান।

তবুও মাথা ঠান্ডা রেখে সকল প্রশ্নের জবাব দেন তিনি। এশিয়া কাপ থেকে ছিটকে পড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে প্রায় ৮০ শতাংশ। যদি আজকে ভারতীয় টিম পাকিস্তানের কাছে হেরে যায় এবং পরবর্তী ম্যাচে বাংলাদেশ ভারতকে হারাতে পারলে কেবল ফাইনাল নিশ্চিত বাংলাদেশের। মুশকিল কতদূর এগিয়ে যেতে পারবে সেটি ভাবাও।

সমালোচিত বাংলাদেশ ক্রিকেট টিম দিশেহারা হওয়ার পর পরবর্তী আইসিসির জন্য প্রস্তুতি নেবে বাংলাদেশ ক্রিকেট টিম। কতটা পারফরমেন্স দেখাতে পারবে সেটি দেখার অপেক্ষায় বাংলাদেশ দর্শকরা।

Read: Ban Vs SL Live Score

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *