ফিলিস্তিন ও ইসরাইলের যুদ্ধ বন্ধের আহ্বান

বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনি বলেছেন ফিলিস্তিনিদ ও ইসরাইলের যুদ্ধ বন্ধের কথা কেননা ছোট্ট শিশুরা ও সাধারণ মানুষের প্রান অকালে ঝরে যাওয়া সত্যি অনেক হৃদয়স্পর্শী ও দুঃখজনক সুতরাং তিনি বিশ্বের সব দেশের সবাই যেন এই যুদ্ধ বন্ধের দাবি জানান।

গাজার আল আহলি হাসপাতালে ইসরাইলের বিমান হামলার তীব্র নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং অবিলম্বে এই রক্তক্ষয়ী যুদ্ধ বন্ধের দাবি জানান। আল আহলি হাসপাতালে বিমান হামলায় প্রায় ৪৭১ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং ইসরায়েল এই হামলার দায় ভার তাদের উপর না নিয়ে বরং ফিলিস্তিনি সংগঠনকে দায় করতে যাচ্ছে।

ফিলিস্তিন ও ইসরাইলের যুদ্ধ বন্ধের আহ্বান

গাজার মারাত্মক আক্রমন অনেক মা তার সন্তানকে হারাচ্ছেন অনেক সন্তান তাদের পিতা মাতা হারাচ্ছেন আমাদের বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন বাবা মা হারা সন্তানের ব্যাথা কেবল তারাই বুঝতে পারে যাদের মা বাবা নেই তাই ইসরাইলের ও ফিলিস্তিনের এই যুদ্ধ বন্ধ করা হোক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমস্ত বিশ্ব নেতাদের কাছে এই আহ্বান জানান। প্রিয় পাঠক আপনারা আমাদের ব্লগ থেকে নিত্য নতুন আপডেট।

Read: যুদ্ধে জড়াতে পারে যেকোন সময়

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *