যুদ্ধে জড়াতে পারে যেকোন সময় হিজবুল্লাহ

যেকোন সময় যুদ্ধে জড়াতে পারে হিজবুল্লাহ ও ফিলিস্তিনের মানুষের উপর বর্বরতা অনেক দিন থেকেই তাই হঠাৎ করে ফিলিস্তিনের হামাস বাহিনী অত্যাচার নির্যাতন বর্বরতা সহ্য করতে না পেরে আক্রমণ চালায় রকেট হামলা। তাদের এই শক্তিশালী আক্রমন সারা বিশ্বের মানুষ অবাক তবে বলতে দ্বিধা নেই দেয়ালে যখন পিট টেকে যায় তখন দেয়াল ভেদ করে আসতে পারে শক্তিশালী কোন কিছু ঠিক হামাসের মতন।

ফিলিস্তিনিদের ওপর নির্মম নির্যাতন প্রায় তিন যুগ ধরে আর এই তিন যুগ ধরে অসংখ্য ফিলিস্তিনিদের নিহত হতে হয়েছিল আজও তাই ফিলিস্তিনিদের এই নির্মম নির্যাতন সারা বিশ্বের মানুষ অবাক এক হয়ে যাচ্ছে সারা বিশ্বের মুসলমানরা ঠিক তেমনি হিজবুল্লাহ ও জড়াতে পারে এই যুদ্ধে।

যুদ্ধে জড়াতে পারে যেকোন সময় হিজবুল্লাহ

হিজবুল্লাহ প্রস্তুতি নিচ্ছে এমনকি তারা প্রস্তুত ফিলিস্তিনিদের রক্ষা করতে তাদের অক্লান্ত পরিশ্রম নিশ্চিত যদি বিশ্বের মুসলমানরা এক হন তাহলে ইনশাআল্লাহ ফিলিস্তিনিদের বিজয় নিশ্চিত এমনকি নবীজীর বানী ও মিলে যাচ্ছে ফিলিস্তিনিদের বিজয় দ্ধার প্রান্তে। হিজবুল্লাহ ও প্রস্তুত যুদ্ধে জড়াতে এছাড়াও অনেক মুসলিম রাষ্ট্র এক হয়ে যাচ্ছেন ফিলিস্তিনিদের জন্য প্রয়োজনে জীবন দিতে প্রস্তুত। প্রিয় পাঠক আমাদের foxbdnews এ ফিলিস্তিনি ও ইজরায়েল এর সকল নতুন নতুন আপডেট পেতে সাথেই থাকুন।

Also: গাজায় নিরাপত্তা শিবিরে হামলা

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *