ফিলিস্তিন ও ইজরায়েল নিয়ে নতুন আপডেট

ফিলিস্তিন ও ইজরায়েল নিয়ে নতুন আপটেড। রাফাং গেট খুলে দিতে কয়েক ঘণ্টার জন্য যুদ্ধবিরতিতে একমত যুক্তরাষ্ট্র , ইজরায়েল ,ও মিশর। ফিলিস্তিনদের জন্য বিজয় প্রথমেই কামনা করি কেননা অনেকে দিন যাবত এই ফিলিস্তিন নির্যাতন নিপীড়ন ও বর্বরতার শিকার। মানুষের কষ্ট যখন ধর্যের সীমার বাইরে যায় তখনই মনে জাগে স্বাধীনতা বিজয় তেমনি হামাস সেই স্বপ্ন নিয়ে আত্মপ্রকাশ করে শুরু হয় রকেট হামলা।

ফিলিস্তিন ও ইজরায়েল নিয়ে নতুন আপডেট

গাজার হাসপাতালে ২৪ ঘন্টার জ্বালানি রয়েছে জাতিসংঘ। কিন্তু গাজায় ইসরাইলের সর্বাত্মক নির্যাতন চলছে ছোট শিশুদের জীবন দিতে হচ্ছে সেই ছোট্ট শিশুর জন্ম কি কেবল মৃত্যুর জন্য ফিলিস্তিনি মায়েদের ভাষায় একটি শিশুকে দশ মাস দশ দিন গর্ভে ধারণ করতে হয়েছে আবার সেই ছোট্ট শিশুটিকে আবার কোলে নিয়ে কবরস্থ করতে হয়েছে এর চেয়ে দুঃখের বিষয় আর কি হতে পারে।

মার্কিন যুক্তরাষ্ট্রের মতে হামাসকে ধ্বংস করতে হবে তবে গাজাকে ধ্বংস করলে হয়তো বড় ধরনের ক্ষতি হতে পারে মার্কিন যুক্তরাষ্ট্রের ৩০ জন নিহত এবং ১৩ জন এখনও নিখোঁজ রয়েছে। হামাসকে সহায়তা করবে হিজবুল্লাহ ও ফিলিস্তিনের পাশে রয়েছে অনেক দেশ এবং সর্বোপরি মহান রবের কাছে কামনা ফিলিস্তিনিদের সহায়তা ও ছোট ছোট বাচ্চাদের হেফাজতে রাখা‌। এই ছিল ফিলিস্তিনিদের ও ইজরায়েল নিয়ে ছোট্ট আপটেড কোন ভূল থাকলে কমেন্টে জানাবেন।

Also: ফিলিস্তিন ও ইসরাইলের যুদ্ধ বন্ধের আহ্বান

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *