বাংলাদেশে জাওয়ান মুভি রিলিজ | Jawan Movie Download

রিলিজ হয়ে গেছে বাংলাদেশে জাওয়ান মুভি। যারা এই মুভি দেখতে ইচ্ছুক তারা বাংলাদেশের টপ সিনেমা হল গুলোতে ভিজিট করে দেখে নিতে পারেন। আপনাদেরকে জানাবো কিভাবে জাওয়ান মুভিটি ডাউনলোড করবেন সে বিষয়টি।

বর্তমানে বাংলাদেশের মিডিয়া পাড়াতে সবচেয়ে বেশি যে আলোচিত হচ্ছে সেটি হচ্ছে জাওয়ান মুভি। অনেক আলোচনা সমালোচনার পর অবশেষে রিলিজ হলো জাওয়ান। আর প্রথম দিনে এর রোজ কালেকশন ছাড়িয়েছে প্রায় ৫০ কোটি টাকার উপরে। অগ্রিম টিকেট বিক্রি হয়েছে প্রায় ২১ কোটি টাকা।

জাওয়ান মুভি ডাউনলোড লিংক

বাংলাদেশে এই শাহরুখ ভক্তদের মুভিটি নিয়ে আসা নিয়ে চলেছিল বিভিন্ন ধরনের আন্দোলন এবং প্রেস কনফারেন্স। বাংলাদেশে একই দিনে সর্বপ্রথম যে হিন্দি সিনেমা রিলিজ হচ্ছে যাচ্ছে সেটি হচ্ছে শাহরুখ খানের এই মুভিটি। হলে গিয়ে মুভি দেখবে তারা তো সরাসরি দেখতে পারবেন কিন্তু যারা হলে যেতে পারবে না তারা কিভাবে ঘরে বসেই এই মুভিটি উপভোগ করবেন। সে বিষয়টি নিয়ে আপনাদের সামনে এখন আলোচনা করব। কারণ মুক্তির কয়েকদিন পর থেকেই এর অনলাইন কপি অর্থাৎ হল ভিডিও পাওয়া যায়। যারা ডাউনলোড করতে চান তারা এই লিংকে প্রবেশ করুন এবং সেখান থেকে ডাউনলোড করে নিন।

বাংলাদেশে জাওয়ান মুভি রিলিজ

বাংলাদেশে এ পর্যন্ত যতগুলো হিন্দি মুভি রিলিজ হয়েছে তা মুক্তির পর থেকে বেশ কয়েকদিন পরে এসেছে। কিন্তু এ সর্বপ্রথম একই দিনে অফিসিয়াল ভাবে রিলিজ হওয়া ছবিটি এখন প্রকাশিত হয়েছে বাংলাদেশে। তাও আবার সেটি হচ্ছে শাহরুখ খানের বহুকাঙ্খিত মুভি জাওয়ান। যা শাহরুখ ভক্তদের কাছে একটি অবাক হওয়ার বিষয়ের মত।

Can see: ৫০০ কোটি রুপি ছাড়িয়েছে জওয়ান

আপনি কি জানেন বর্তমান সময় পর্যন্ত এই মুভিটির অগ্রিম টিকিট কত টাকা বিক্রি হয়েছিল? এই মুভিটির অগ্রিম টিকেট বিক্রি হয়েছিল প্রায় একুশ কোটি টাকা। এখন পর্যন্ত দেখেননি তারা যে কোন সিনেমা হল থেকে এই মুভিটি দেখে নিন আপনারা। আর যদি হল প্রিন্ট ভিডিও দেখতে চান তাহলে উপরে লিংক থেকে ডাউনলোড করে নিন জাওয়ান মুভি।

বাংলাদেশে জাওয়ান মুভি রিলিজ সম্পর্কে জানার পাশাপাশি আরো অন্যান্য মুভি রিভিউ এবং তথ্য সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

দেখুনঃ এলিভেটেড এক্সপ্রেসওয়ে‌ ১০ মিনিটে বিমানবন্দর

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *