মাই জিপিতে ক্রিকেট বিশ্বকাপ লাইভ খেলা দেখার নিয়ম | MyGP World Cup Cricket Live 2023

এখন আমরা হাজির হয়েছি মাই জিপিতে ক্রিকেট বিশ্বকাপ লাইভ খেলা দেখার নিয়ম সম্পর্কে। কারণ আমাদের মধ্যে অনেকেই লাইভ খেলা উপভোগ করতে চান খুব সহজভাবে। সহজভাবে দেখতে চায় তারা আমাদের এই আর্টিকেলটি পড়ুন এবং দেখে নিন লাইভ খেলাটি।

MyGP World Cup Cricket Live 2023

মোট দশটি দল নিয়ে আগামী পাঁচ অক্টোবর থেকে অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ ২০২৩। প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে ভারত বনাম নিউজিল্যান্ড। বাংলাদেশের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ বনাম আফগানিস্তান। আকর্ষণীয় এবং জমজমাট ভাবে আয়োজন করা হয়েছে এই বিশ্বকাপটি। এ খেলায় যে সকল দল অংশগ্রহণ করেছে তারা সবাই শক্তিশালী দল এবং দুর্দান্ত পারফরমেন্স করেছে ইতিপূর্বে।

ভিজিট করুন: টফি অ্যাপে লাইভ বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ দেখুন

তাই এই খেলা দেখার জন্য বাংলাদেশের মানুষসহ আন্তর্জাতিক বিশ্বের ক্রিকেটপ্রেমিকদের অনেক আকর্ষণ হয়েছে। যারা এ খেলা লাইভ দেখার জন্য অপেক্ষা করছে প্রথম থেকেই। কেবল টিভির মাধ্যমে একজন ব্যক্তি এই লাইভ খেলা উপভোগ করতে পারবেন। সবাই এখানে লাইভ খেলা দেখার সুযোগ পান না বিভিন্ন ব্যস্ততার কারণে।

মাই জিপিতে ক্রিকেট বিশ্বকাপ লাইভ খেলা দেখার নিয়ম

আমরা থাকতে আপনাদের কোন চিন্তার কারণ নেই। খুব সহজেই আপনাদেরকে আমরা এই লাইভ খেলার নিয়ম দেখা সম্পর্কে তুলে ধরব। আসুন কথা না বাড়িয়ে এখন মূল প্রসঙ্গে চলে যাই।

  • এই অ্যাপটি ডাউনলোড করার জন্য প্রথমে প্লে স্টোরে প্রবেশ করতে হবে এবং সেখানে গিয়ে সার্চ করুন মাই জিপি অ্যাপ। লেখা লিখে সার্চ করলে সবার প্রথমে আসবে মাই জিপি।
  • এই অ্যাপটি অ্যাপ ডাউনলোড করে ইন্সটল করে নিতে হবে। অ্যাপ ডাউনলোড করে এবং ইন্সটল করার পর সেখানে একটি একাউন্ট তৈরি করতে হবে। আর এই অ্যাকাউন্ট তৈরি করতে হবে অবশ্যই গ্রামীন নম্বর দিয়ে।
মাই জিপিতে ক্রিকেট বিশ্বকাপ লাইভ
মাই জিপিতে ক্রিকেট বিশ্বকাপ লাইভ
  • গ্রামীণ নম্বর দিয়ে এখানে অ্যাকাউন্ট তৈরি করার পর সেখানে ক্রিকেট ব্যাট এবং বলের একটি আইকন দেখতে পারবেন। আইকনে প্রবেশ করলে আপনারা লাইভ স্কোর গুলো দেখতে পারবেন। আর যদি সেখানে না পান তাহলে সে ক্ষেত্রে সার্চ বক্স এ গিয়ে চার্জ করুন Cricket Live আর উক্ত অপশনে প্রবেশ করে দেখে পারবেন লাইভ খেলা।

মূলত এটিই হচ্ছে মাই জিপিতে ক্রিকেট বিশ্বকাপ লাইভ খেলা দেখার নিয়ম‌। কিভাবে টফিতে লাইভ খেলা দেখবেন সে বিষয়টি জানতে নিজে থেকে আর্টিকেলটি দেখে নেবেন।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *