বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি

এইমাত্র প্রকাশিত হলো বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি। বাংলাদেশ নৌবাহিনীতে যোগ দিতে ইচ্ছুক তাদের জন্য এটি আরেক সুযোগ। এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে সারা বাংলাদেশ হতে যোগ্য প্রার্থীদেরকে নিয়োগ দিবে। আসুন দেখি এবারে নিয়োগ বিজ্ঞপ্তিতে কি কি রয়েছে।

সম্প্রীতি সময় যে নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে সেটি মূলত সামরিক বাহিনীতে নয়। এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে বাংলাদেশ নৌবাহিনীর একটি কলেজের শিক্ষক হিসেবে। অর্থাৎ এখানে কোন শারীরিক যোগ্যতার প্রয়োজন নেই যারা শিক্ষক হতে চান তাদের জন্য এটি মহাসুযোগ। এটি তাদের জন্য অন্যতম একটি অপরচুনিটি বাংলাদেশ নৌবাহিনীতে যোগদানের জন্য। এখানে যোগদানের জন্য কি কি বিষয় জানা দরকার।

বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি

এখানে সহকারী শিক্ষক পদে প্রার্থীদেরকে নিয়োগ দেওয়া হবে। এখানে শিক্ষক হিসেবে যে বিজ্ঞান ডিপার্টমেন্টে নিয়োগ দেওয়া হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা হিসেবে প্রার্থীদেরকে অবশ্যই প্রাণিবিজ্ঞান অথবা উদ্ভিদবিজ্ঞান হতে স্নাতক পাস করতে হবে। আর কমপক্ষে দ্বিতীয় শ্রেণীর পাশে উত্তীর্ণ হতে হবে। বেতন স্কেল এর কথা উল্লেখ করা হয়নি এটি আলোচনা সাপেক্ষে।

যারা এখানে আবেদন করতে ইচ্ছুক তারা আগামী পাঁচ অক্টোবর এর মধ্যে আবেদন করবেন। এখানে আবেদন করার জন্য আপনার ডকুমেন্টগুলো এবং প্রয়োজনীয় সনদপত্র গুলো স্ক্যান করে ইমেইল করে পাঠাতে হবে। আর যদি আপনি মৃণাল ভাবে পাঠাতে পারেন তাহলে সে ক্ষেত্রে প্রয়োজনে কাগজপত্র সত্যি করে পাঠাতে হবে।

এক্ষেত্রে ব্যাংক হিসেবে যে পেমেন্ট করতে হবে সে ব্যাংকটা সঙ্গে পাঠাতে হবে আর ইমেইলের ক্ষেত্রে পরীক্ষা যেদিন অনুষ্ঠিত হবে সেদিন নিয়ে গেলেও হবে।

বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরো বিস্তারিত জানতে নিচের ছবি দেখুন এবং আবেদন করে ফেলুন। এরকম সকল নিয়োগ বিজ্ঞপ্তি গোলাপ পেতে আমাদের সঙ্গে থাকুন।

More: শিক্ষক নিয়োগ নিয়ে মহাসুখবর

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *