ক্রিকেট বিশ্বকাপ উদ্বোধনী ম্যাচ

আজকে অনুষ্ঠিত হচ্ছে ক্রিকেট বিশ্বকাপ উদ্বোধনী ম্যাচ ২০২৩। এখানে অংশগ্রহণ করছে ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড। আর এই খেলাটি লাইভ স্কোর দেখতে পারবেন আমাদের এই ওয়েবসাইট থেকে খুব সহজভাবে। সে বিষয়ে আমরা নিচে বিস্তারিত পরে জেনে নেব।

আজকের এই প্রতিবেদনের মূল আলোচনা হচ্ছে আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ অর্থাৎ আইসিসি উদ্বোধনী ম্যাচ সম্পর্কে। গতকাল আইসিসি উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে অনেক সমালোচনা হয়েছে। কারণ প্রত্যেক বিশ্বকাপের সময় একটি উদ্বোধনী অনুষ্ঠান হয় জমকালো ভাবে। কিন্তু ভারতে অনুষ্ঠিত হওয়া আইসিসি ক্রিকেট বিশ্বকাপে কোন উদ্বোধনীর অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এ নিয়ে প্রচুর সমালোচনার মুখে পড়ে ক্রিকেট আয়োজকরা। আগামীতে কিভাবে সেটা দেখার অপেক্ষায় ছিল।

ক্রিকেট বিশ্বকাপ উদ্বোধনী ম্যাচ

এখানে আরও বেশি সমালোচনার মুখে পড়েছে ভারতীয় ক্রিকেট টিম। কারণ বিশ্বকাপের আয়োজকরা কারা প্রথমে ম্যাচ খেলে উদ্বোধন করে কিন্তু এবারের শিডিউলে ইন্ডিয়ার নাম নেই প্রথম উদ্বোধনী ম্যাচটি। যার কারণে নিয়ম ভঙ্গের কথা তুলে ধরছে ক্রিকেট বিশেষজ্ঞরা। যেখানে ভারতের নাম কখনো থাকার কথা ছিল সেখানে নেই ভারত। শুরু হচ্ছে ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড খেলা দিয়ে। এটি কোন ধরনের আয়োজন এ নিয়ে প্রশ্ন রয়েছে সবার।

ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা

আজকে বিকাল ২:৩০ মিনিট হতে অনুষ্ঠিত হতে যাচ্ছে বহুকাঙ্খিত আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপের প্রথম ম্যাচটি। এই প্রথম ম্যাচে অংশগ্রহণ করছে নিউজিল্যান্ড এবং ইংল্যান্ড। আর এই ম্যাচ অনুষ্ঠিত হবে ভারতের নরেন্দ্র মোদী স্টেডিয়াম। প্রথম ম্যাচ উপলক্ষে জমকালো ভাবে আয়োজন করা হচ্ছে। অন্যদিকে ভারতে প্রস্তুতি ম্যাচ শুরু হওয়ার পর থেকে বৃষ্টির সকলে পড়েছে সবগুলো ক্রিকেট ম্যাচ।

কি হবে এই উদ্বোধনী ম্যাচে এখনো বলা যাচ্ছে না। আবহাওয়া পরিস্থিতি অনেকটা খারাপ। সময় নেমে যেতে পারে অঝোর বৃষ্টি। তবে যাই হোক ক্রিকেট বিশ্বকাপ উদ্বোধনী ম্যাচ সম্পর্কে আপনারা পরিপূর্ণ ধারণা পেয়েছেন বলে আশা করি।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *