পেট্রোবাংলা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সাম্প্রতিক সময়ে বাংলাদেশ পেট্রোল বাংলা নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করেছেন। আর এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে সারা বাংলাদেশ থেকে অনেক সংখ্যক প্রার্থীদেরকে নিয়োগ দিবে। যারা এই প্রতিষ্ঠানের চাকরি করতে আগ্রহী তারা অবশ্যই নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলবেন নির্দিষ্ট নিয়মে।

পেট্রোবাংলা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

এবারের এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে ৬৭০ জন প্রার্থীকে সরাসরি নিয়োগ দেবে উক্ত প্রতিষ্ঠানটি। যারা আবেদন করতে ইচ্ছুক তাদেরকে অবশ্যই অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আর অনলাইন ব্যাতীত কোন ধরনের আবেদন গ্রহণ করা হবে না এমনটাই জানানো হয়েছে। এখানে অষ্টম শ্রেণী পাশ থেকে শুরু করে একজন ব্যক্তি মাস্টার্স পাস পর্যন্ত তার আবেদন করতে পারবেন। যদিও এটিকে একটি কোম্পানি বলা হয় তবে এটি সরকারি মানুষের নিয়ম কানুন মেনে চলে এবং সরকারি চাকরি হিসেবে ধরা হয়। তবে অন্যান্য সরকারি প্রতিষ্ঠানের তুলনায় সাধারণত স্কেল বেশি হয়ে থাকে। তাই চাকরিপ্রার্থীদের আগ্রহ বেশি থাকে এই সেক্টরে চাকরি করার। বিস্তারিত আরো সকল তথ্যগুলো জানতে হলে নিচে দেওয়া ছবি দেখুন এবং এখান থেকে আরো তথ্যগুলো দেখে আবেদন করে ফেলুন।

অন্যান্য প্রতিবেদন: মাদ্রাসার শিক্ষকদের বেতন ২০২৪ নোটিশ

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *