প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা ১ ডিসেম্বর

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রথম ধাপ এর সময়সূচি প্রকাশ করা হয়েছে আগামী ১ লাখ ডিসেম্বর শুরু হবে। প্রিয় নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ কারী প্রার্থী গন আপনারা সবাই নিশ্চই জানেন দেশের সাম্প্রতিক পরিস্থিতি বিবেচনায় এনে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রথম ধাপের পিছয়ে ১ লাখ ডিসেম্বর হবে।

সরকারি প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রথম ধাপের আবেদনকারীদের এমসিকিউ পরীক্ষা‌ ১ লাখ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। পরীক্ষা গ্ৰহনের জন্য জেলা প্রাথমিক শিক্ষা অফিসে দ্রুত চিঠি পাঠানো হবে।

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা ১ ডিসেম্বর

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রথম ধাপের হওয়ার কথা ছিল ২৪ নভেম্বর তবে বর্তমানে যে দ্রুত হারে অবরোধ হরতাল চলছে এমতাবস্থায় প্রার্থীদের পরীক্ষা কেন্দ্রে আসা জটিল হয়ে যাবে এমনকি অনেকেই আতংকে থাকবে ঘর থেকে বের হবে না সুতরাং এসব কথা বিবেচনা করে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রথম ধাপের আগামী ১ লাখ ডিসেম্বর হবে পরীক্ষা সকাল ১০ টি থেকে শুরু হবে সাধারণত অনেক পরীক্ষার্থী প্রস্তুতি নিচ্ছেন আপনারা প্রস্তুতি চালিয়ে যান সঠিক প্রস্তুতি আপনাকে সঠিক গন্তব্যে পৌঁছাতে সাহায্য করবে এছাড়া ও সাম্প্রতিক বিষয়াদি আন্তর্জাতিক বিষয়াবলী খেলাধুলা বিষয়ক বিভিন্ন বিষয় সম্পর্কে ভালো ধারণা থাকতে হবে এবং বাংলা বিষয়ের উপর ধারনা থাকতে হবে , ইংরেজি বিষয়ের উপর প্রশ্ন থাকে এসব বিভিন্ন বিষয়ে ভালো করে প্রস্তুতি নিতে হবে।

সুপ্রিয় প্রার্থী গন যারাই প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রথম ধাপের দিবেন সবার জন্য শুভ কামনা রইল সবার পরীক্ষা যেন ভালো হয় এবং সঠিক প্রস্তুতি নিতে ভুলবেন না যেহেতু এমসিকিউ পরীক্ষা হবে অতি সতর্কতার সাথে লাগাবেন বা উত্তর করবেন।

Also: বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *