স্থগিত হওয়া ভারত বনাম পাকিস্তান ম্যাচ অনুষ্ঠিত হবে আজ

স্থগিত হওয়া ভারত বনাম পাকিস্তান ম্যাচ অনুষ্ঠিত হবে আজ সোমবার বিকাল তিনটা ত্রিশ মিনিট হতে। যারা এই খেলাটি লাইভ দেখতে চান তারা আমাদের পূর্বের আর্টিকেলটি দেখুন এবং সেখান থেকে লাইভ স্কোর গুলো আপডেট দেখে নিতে পারেন।

ভারত পাকিস্তান ম্যাচ মানে বৃষ্টি এমনটাই হয়ে আসছে প্রথম থেকে। শুরুতে যে ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল ইন্ডিয়া ৫০ ওভার পর্যন্ত ব্যাটিং করতে পারলেও বৃষ্টির কারণে কারণে ম্যাচ স্থগিত করে দেওয়া হয়।

এশিয়া কাপ খেলাটি অনুষ্ঠিত হয়ে থাকে পয়েন্ট স্কোরের উপর নির্ভর করে। তাই এই দুই দেশের খেলা স্থগিত হওয়ার কারণে তাদের পয়েন্ট ভাগ করে দেওয়া হয়। এক্ষেত্রে নিশ্চিত হয় পাকিস্তানের সুপার ফোর এবং ভারতের পরবর্তী ম্যাচ। আবার পুনরায় দ্বিতীয় পর্যায়ে যখন ভারত পাকিস্তান ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছিল তখনই আবার বৃষ্টির আবার দেখা যায়।

যদিও ম্যাচের পূর্বে থেকে ধারণা করা হয়েছিল যে বৃষ্টি আসা সম্ভাবনা রয়েছে। তবুও যতক্ষণ পর্যন্ত সম্ভব খেলা চালিয়ে গিয়েছিল ২৪ ওভার পর্যন্ত। তুমুল বৃষ্টির কারণে খেলা স্থগিত রাখতে বাধ্য হয় ক্রিকেট আয়োজক।

স্থগিত হওয়া ভারত বনাম পাকিস্তান ম্যাচ অনুষ্ঠিত হবে সোমবার

কিন্তু প্রথম পর্যায়ের খেলার মত এখানে পয়েন্ট ভাগ করে দেওয়া যাবে না। যেহেতু রিজার্ভ ডে রয়েছে,‌ সেহেতু এই দিনে খেলা চলমান থাকবে। তাই সোমবারে অনুষ্ঠিত হবে নির্দিষ্ট সময়ে পুনরায় এই খেলাটি। ভারত বনাম পাকিস্তান‌ উত্তেজনায় ভরপুর এবং ক্রিকেটের আবেগ। শুরু থেকে হয়ে আসছিল বিভিন্ন ধরনের আলোচনা এবং সমালোচনা।

গতকাল ম্যাচে পাকিস্তান প্রথমে বলিং করে এবং ভারত ব্যাটিং শুরু করে। পাকিস্তানি বলারা প্রথমে ইন্ডিয়ানদের চাপের মুখে রাখলেও তা ফিরিয়ে দেয় ইন্ডিয়ান ব্যাটাররা। তারা খুব দ্রুত অতিক্রম করে ১১৫ রান। আবার পাল্টা আক্রমণ শুরু করে পাক বাহিনীরা। পরপর দুটি উইকেট পাকিস্তানি বলার। আবার চাপের মুখে পড়ে যায় ভারতীয় ক্রিকেট টিম। কিন্তু এদের মধ্যে আবহাওয়া খারাপ হওয়ার কারণে বৃষ্টি চলে আসে। যার কারণে বৃষ্টির বিরতি দেওয়া হয়। এই বৃষ্টি চলমান থাকে ঘন্টাখানেক। যার কারণে স্থগিত রাখতে হয় এই ম্যাচটি

তবে স্থগিত হওয়া ভারত বনাম পাকিস্তান ম্যাচ অনুষ্ঠিত হবে আজ বিকাল ৩:৩০ মিনিটে। লাইভ খেলা দেখতে চান তারা আমাদের আর্টিকেলটি পড়ে লাইভ খেলা উপভোগ শুরু করুন।

Also: আবারও বৃষ্টির কবলে ভারত পাকিস্তান ম্যাচ স্থগিত

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *