শাদ ইসরাইল থেকে শীর্ষ কূটনৈতিক প্রত্যাহার করল

ইসরাইল থেকে শীর্ষ কূটনৈতিক প্রত্যাহার করল এছাড়াও এর আগে গাজায় ঘটে যাওয়া সব বর্বরতা এবং হত্যা শিশু হত্যা ইত্যাদি সব কিছুর নিন্দা জানিয়েছে আফ্রিকার এ দেশটি। হামাস এর রকেট হামলার পর থেকেই আর ও ক্ষেপে গিয়ে ইসরাইল ফিলিস্তিনের গাজায় নির্মম নিষ্ঠুর নির্যাতন নিপীড়ন চালাচ্ছে যা মুসলিম জাতির প্রতি আঘাত হানছে এত নির্মম নির্যাতন সহ্য করে আসছে ফিলিস্তিনের লোকেরা।

ইসরাইলের কূটনৈতিক প্রত্যাহার করল শাদ‌। ফিলিস্তিন সমস্যার সমাধান এর একটা অন্যতম প্রধান মাধ্যম হচ্ছে যুদ্ধবিরতি শাদ ইসরাইলের প্রতি ফিলিস্তিনের যুদ্ধ বিরতির কথা জানিয়েছেন। ইসরাইল ও হামাস সঙগাতে দেশটি থেকে শ্রেষ্ট কূটনৈতিক প্রত্যাহার করার শ্রেষ্ট দেশ হলো শাদ। এর আগে ইসরাইল থেকে কূটনৈতিক প্রত্যাহার করার দেশগুলো হলো , তুরস্ক,হুনডুরাস, চিলি , কলম্বিয়া ও জর্ডান তাদের শ্রেষ্ট কূটনৈতিক প্রত্যাহার করল ইসরাইল থেকে।

শাদ ইসরাইল থেকে শীর্ষ কূটনৈতিক প্রত্যাহার করল

ফিলিস্তিনিদের উপর নির্যাতন চালিয়ে যাচ্ছে ইসরাইল আজ থেকে তিন যুগ আগে কিন্তু এবারের এই নির্মম নির্যাতন এর মাত্রা তাদের সীমার বাইরে চলে গেছে এত নিষ্ঠুর নির্যাতন নিপীড়ন চালাচ্ছে যে ফিলিস্তিনের গাজায় নারী শিশুসহ অনেকেই হাহাকার করছে পানির অভাবে খাবারের অভাবে বস্ত্রের অভাবে এছাড়াও তো তারা সবসময় মৃত্যুর সাথে খেলা করছে মৃত্যু তাদের প্রতিনিয়ত দাওয়া করছে ছোট শিশুরা জানেনা তাদের মাথার ছাদের উপরে কত নিষ্ঠুর নির্মম মৃত্যুর ডাক তবে এ মৃত্যু কোন সাধারণ মৃত্যু নয় শহীদ হয়েছেন হবেন তারা একমাত্র আল্লাহ তাদের ভরসা কত বড় ইমানী শক্তি ফিলিস্তিনিদের।এই ছিল আপনাদের জন্য আজকের গুরুত্বপূর্ণ আপডেট

Also: তালেবান সরকারের চমক কি

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *