সাপ্তাহিক চাকরির পত্রিকা ১০ নভেম্বর ২০২৩

চাকরি প্রার্থীদের জন্য রয়েছে সুখবর। কারণ সাপ্তাহিক চাকরির পত্রিকা ১০ নভেম্বর ২০২৩ নিয়ে হাজির হয়েছে আজকে আমরা। প্রত্যেক সপ্তাহে সাধারণত আমরা এই চাকরির পত্রিকা নিয়ে হাজির হয়ে থাকি।

প্রতিবারের মতো এবারও আমরা হাজির হয়েছি এ সপ্তাহের চাকরির খবর নিয়ে। বিগত সপ্তাহে প্রকাশিত হওয়া নিয়োগ বিজ্ঞপ্তি। আগামী সাত দিন চলমান থাকবে এমন সকল নিয়োগ বিজ্ঞপ্তি গুলো। আপনি সরকারি চাকরি করতে আগ্রহী হন তাহলে অবশ্যই আমাদের এই পত্রিকা গুলো অবশ্যই পড়ে নেবেন। তাহলে কোন বিজ্ঞাপন আপনার মিস যাবে না। শুধুমাত্র সরকারি চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি নয় এখানে আপনারা পাবেন প্রাইভেট কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি থেকে সকল ধরনের ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি গুলো। তাহলে আজকে আমরা আর দেরি না করে সরাসরি দেখে যাই কোন কোন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সপ্তাহে।

সাপ্তাহিক চাকরির পত্রিকা ১০ নভেম্বর ২০২৩

আপনারা যে নিয়োগ বিজ্ঞপ্তি গুলো এখন দেখবেন এগুলো হচ্ছে সরকারি চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি। শুধুমাত্র দেওয়া হচ্ছে কোন কোন প্রতিষ্ঠানে এ নিয়োগ বিজ্ঞপ্তি হয়েছে সেটি। পত্রিকাতে ডাউনলোড করতে আমাদের দেওয়া নিচের টেলিগ্রাম চ্যানেল লিংকে প্রবেশ করুন এবং সেখান থেকে ফুল এইচডিতে ছবি দেখতে পারবেন। এখানে নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত যাবতীয় সকল তথ্যগুলো দেওয়া রয়েছে। আর যদি কোনোটি দেখতে অসুবিধা হয় অথবা বুঝতে পারে না তাহলে আমাদের ফেসবুক পেজে মেসেজ করবেন আমরা বুঝিয়ে দেবো। এখন দেখে নেই কোন কোন প্রতিষ্ঠানে চাকরি রয়েছে সাপ্তাহিক চাকরির পত্রিকাতে।

  • বাংলাদেশ বিমান বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি
  • ১৮ তম শিক্ষক নিবন্ধন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  • নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি
  • নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি
  • জেলা প্রশাসক কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি
  • বড়াইগ্রাম পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি
  • জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি
  • ইলেক্ট্রিসিটি পাওয়ার জেনারেশন অফ বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি
  • সোশ্যাল ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি

সাপ্তাহিক চাকরির পত্রিকা ডাউনলোড করুন

এই লিংকে প্রবেশ করে আপনারা সরাসরি সাপ্তাহিক চাকরির পত্রিকাটি ডাউনলোড করতে পারছেন। এরকম আরো গত সপ্তাহের সাপ্তাহিক চাকরির পত্রিকা পেতে আমাদের দেওয়া নিচের লিঙ্কে প্রবেশ করুন।

More:সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ২০ অক্টোবর

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *